প্রধানমন্ত্রীকে সঞ্জয় দত্তের উপহার

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬,   ১৫ রমজান ১৪৪০

Best Electronics

প্রধানমন্ত্রীকে সঞ্জয় দত্তের উপহার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৪ ২৯ মার্চ ২০১৯   আপডেট: ১২:৩৯ ২৯ মার্চ ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মুন্না ভাই খ্যাত বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত গতকাল (বৃহস্পতিবার) ঢাকায় এসেছেন। তিন দিনব্যাপী বঙ্গবন্ধু কাপ গলফের লোগো উন্মোচনের জন্য ঢাকায় এসেছেন তিনি। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেছেন তিনি।

সৌজন্য সাক্ষাতের সময় সঞ্জয় দত্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের সঙ্গে বাংলাদেশ স্বাধীনতার পর সফরে আসা ভারতীয় সাংস্কৃতিক প্রতিনিধি দলের বেশ কিছু ছবি উপহার দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

আর সেই দলের অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন সঞ্জয় দত্তের বাবা প্রখ্যাত অভিনেতা ও রাজনীতিবিদ সুনীল দত্ত, কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকার, বিশিষ্ট অভিনেত্রী ওয়াহিদা রেহমান এবং সঞ্জয় দত্ত নিজেও।

এসময় প্রধানমন্ত্রী বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারতের দ্ব্যর্থহীন সমর্থনের কথা স্মরণ করেন। গণভবনে তখন আরো উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics

শিরোনাম

শিরোনামজঙ্গিবাদ থেকে মুক্ত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়ন চায় সরকার: প্রধানমন্ত্রী শিরোনামপরিবেশ আইন-লঙ্ঘন: উত্তরাঞ্চলের ১৯ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ হাইকোর্টের শিরোনামকেমিক্যাল ব্যবহার বন্ধে সারা দেশের ফলের বাজারে যৌথ কমিটির তদারকির নির্দেশ হাইকোর্টের শিরোনামরূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের আবাসিক প্রকল্পে দুর্নীতির ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে করা রিটের শুনানি আজ শিরোনামবিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু শিরোনামসংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন রুমিন ফারহানা শিরোনামরাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা শিরোনামচট্টগ্রামে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত শিরোনামরাজধানীতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত শিরোনামআজ ইফতার: সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে