Alexa প্রধানমন্ত্রীকে মিয়ানমারের প্রেসিডেন্ট ও ভিয়েতনামের প্রধানমন্ত্রীর অভিনন্দন

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

প্রধানমন্ত্রীকে মিয়ানমারের প্রেসিডেন্ট ও ভিয়েতনামের প্রধানমন্ত্রীর অভিনন্দন

নিউজ ডেস্ক :: news-desk

 প্রকাশিত: ০৭:৪৩ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৭:৪৩ ৯ জানুয়ারি ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনা : ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা : ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নেতৃত্বাধীন দল বাংলাদেশ আওয়ামী লীগকে অভিনন্দন জানিয়েছেন মিয়ানমারের প্রেসিডেন্ট উইন মিন্ট।

মঙ্গলবার এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, আমি শেখ হাসিনার টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রীত্বকালে বাংলাদেশের অব্যাহত অর্থনৈতিক উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির জন্য তাকে শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি বলেন, আমাদের দুই দেশের নানা চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও আমি বিশ্বাস করি, শুভ ইচ্ছা ও ভালো প্রতিবেশীসুলভ আন্তরিকতার ভিত্তিতে আমাদের যৌথ প্রচেষ্টায় মিয়ানমার ও বাংলাদেশ মধ্যে বন্ধুত্বের বন্ধন ও সহযোগিতা আরো বৃদ্ধি ও জোরদার হতে পারে। মিয়ানমারের প্রেসিডেন্ট বলেন, দু’দেশের পারস্পারিক স্বার্থে অভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী।

এদিকে অপর এক অভিনন্দন বার্তায় ভিয়েতনামের প্রধানমন্ত্রী নুয়েন জুয়ান ফুক বলেছেন, আমার দৃঢ় বিশ্বাস আপনার সুযোগ্য নেতৃত্বে দেশ গঠন ও উন্নয়নে বাংলাদেশের জনগণ আরো অনেক কিছু অর্জন করতে পারবে।

তিনি বলেন, এ অঞ্চলের উন্নয়ন সহযোগিতা ও স্থিতিশীলতা নিশ্চিত করতে দু’দেশ এবং জনগণের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ও বহুমুখী সহযোগিতার বিষয়গুলো আরো এগিয়ে নিতে ভিয়েতনাম বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে আরো ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী। সূত্র-বাসস

ডেইলি বাংলাদেশ/আরএ

Best Electronics
Best Electronics