প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=126819 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:১৭ ১৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৮:৩২ ১৭ আগস্ট ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজের বিয়ের দাওয়াত দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাব্বির রহমান।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শেখ হাসিনার হাতে বিয়ের দাওয়াতপত্র তুলে দেন সাব্বিরের পরিবারের সদস্যরা।

ইংল্যান্ড বিশ্বকাপের আগেই নতুন জীবনে পা রেখেছিলেন সাব্বির রহমান। চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে আকদ সারেন তিনি। কিন্তু টানা খেলার মধ্যে থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি।

শনিবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হলুদ দিয়ে শুরু হবে সাব্বিরের বিয়ের অনুষ্ঠান। পরের দিন কনেপক্ষের বাড়িতে যাবে বরযাত্রী। ২০ আগস্ট হবে বৌভাত। পরে স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাবেন তিনি। সেখানে ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠান হবে।

বিয়ের অনুষ্ঠানের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন সাব্বির। সব আনুষ্ঠানিকতা সেরে আগামী ২৮ আগস্ট টিমে যোগ দেবেন তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএ