.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

প্রতিশোধ মেটাতে প্রেমিককে সিমেন্ট দিয়ে ঢালাই!

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩১ ১১ মার্চ ২০১৯   আপডেট: ২০:৪০ ১১ মার্চ ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রেমের কারণে মানুষ নানান কিছুই করতে পারে। আবার ঘৃণার বশবর্তী হয়ে ভয়ংকর কিছুও করতে পারে। ইতালীয় এক নারী প্রতিশোধ নিতে তেমনই এক কাণ্ড করে বসলেন। সাবেক প্রেমিককে সিমেন্ট দিয়ে ঢালাই করে জ্যান্ত কবর  দিলেন। আর এ কাজে সিসিলির চার মাফিয়াকে ভাড়া করেছিলেন ওই নারী।

ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান অনলাইন এমনই এক প্রতিবদন প্রকাশ করেছে।  এতে বলা হয়, ৪১ বছরের ওই প্রেমিকের নাম লামাজ আস্ত্রিদ। তিনি আলেবেনিয়ার নাগরিক ছিলেন। ২০১৩ সালে নিখোঁজ হন তিনি। ছয় বছর পর সিসিলির সেনাগো এলাকার একটি বাড়ির পাথরের দেয়াল ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করা হয়। জানুয়ারিতে ওই ভবনটি সংস্কারের জন্য ভাঙ্গা হলে আস্ত্রিদের মরদেহ বের হয়ে আসে।

গেল শুক্রবার বিষয়টি প্রকাশ করে পুলিশ। তদন্তকারীরা জানান, লামাজ আস্ত্রিদ ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন। এক পর্যায়ে তিনি ওই নারীর সব স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। এই বিষয়টি মেনে নিতে পারেননি ওই নারী। অবশেষে প্রতিশোধ নেয়ার সিদ্ধান্ত নেন।

এদিকে প্রাক্তন প্রেমিকের মরদেহ উদ্ধারের খবর জানতে পেরে জেনোয়া বিমানবন্দর দিয়ে পালানোর চেষ্টা করছিলেন ওই নারী। তবে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/জেডআর