.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

রোনালদোর পক্ষে সাবেক প্রেমিকা, ঈর্ষান্বিত জর্জিনা!

 প্রকাশিত: ১৯:৫৮ ১৮ অক্টোবর ২০১৮   আপডেট: ২০:০৫ ১৮ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এই মুহূর্তে ধর্ষণ মামলায় বেশ বিপাকেই আছেন। তবে সমর্থকদের পাশাপাশি অনেকেই এই ইস্যুতে তার পাশেও দাঁড়িয়েছেন। যার মধ্যে ইতালিয়ান মডেল রাফায়েলা ফিকো। যিনি নিজেকে রোনালদোর সাবেক প্রেমিকা হিসেবে দাবি করেছেন।  

কয়েকদিন আগে ইতালিয়ান মডেল রাফায়েলা ফিকো দাবি করেন, রোনালদোর সঙ্গে তার এগারো মাসের সম্পর্ক ছিল। আর সেসময় রোনালদোকে খুবই ভদ্র, সাধারণ ও আনন্দদায়ী একজন পুরুষ হিসেবেই মনে হয়েছে। সে এতোটা সুদর্শন একজন পুরুষ যে কখনোই প্রেমিকার অভাব হবে না। তাই রোনালদোর কাউকে ধর্ষণের প্রয়োজন নেই। যে মেয়েটি রোনালদোর বিরুদ্ধে অভিযোগ করেছে সে শুধুই পীড়া দেয়া ছাড়া কিছুই করছে না।

মন্তব্যটি বলা যায়, ধর্ষণ অভিযোগে রোনালদোর পক্ষে দাঁড়ানো। তবে এটিকে নিছক সাধারণ দৃষ্টিতে দেখেননি রোনালদোর বর্তমান প্রেমিকা জর্জিনা রদ্রিগুয়েজ। ফিকোর এমন মন্তব্যে তিনি বলেন, তারা একে অপরকে সম্মান করতে পারে। কিন্তু তার (ফিকো’র) উচিৎ হবে, সেই পুরুষকে ছাড় দেয়া যার অসাধারণ একটি পরিবার রয়েছে; এবং যে এই মুহূর্তে অসাধারণ সময় কাটাচ্ছে পরিবারের সঙ্গে।

উল্লেখ্য, রাফায়েলা ফিকো ইতালিয়ান পুরুষদের কাছে স্বপ্নের এক নারী হিসেবেই আবির্ভূত হয়ে আছেন বহুদিন ধরে। হয়তো এ কারণেই জর্জিনার ভয়টাও বেশি! আর প্রেমিকা তো ঈর্ষা করার অধিকার রাখতেই পারে!

ডেইলি বাংলাদেশ/এমএইচ