প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন গাঙ্গুলি

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৫ ৫ এপ্রিল ২০২০  

খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি

খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছে নিম্ন শ্রেণির মানুষ। ভারত সরকার কর্তৃক লকডাউন ও কারফিউ জারি করায় আয়-রোজগার নেই অসহায় মানুুষের। তাই খাবারের অভাবে ভুগছেন তারা। এসব অসহায় মানুষের পাশে এগিয়ে দেশটির আসছেন সরকার, বিত্তশালী ও বিভিন্ন সংগঠন। ব্যক্তিগতভাবেও এগিয়ে আসছেন অনেকে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ও দেশটির সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও ব্যক্তিগতভাবে এগিয়ে এসেছেন। ৫০ লাখ রুপির চাল দেয়া ছাড়াও আরো অনেক সেবামূলক কাজ ইতোমধ্যেই করে ফেলেছেন তিনি।

এবার নতুন উদ্যোগ হাতে নিয়েছেন গাঙ্গুলি। প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন তিনি।

দেশটির সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, একটি ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনশাসনেসের (ইসকন) নামের একটি সংগঠনের মাধ্যমে প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করছেন গাঙ্গুলি। এই সংস্থাটির কলকাতা শাখা অবশ্য আগে থেকেই প্রতিদিন ১০ হাজার অসহায় মানুষের খাবারের ব্যবস্থা করছিল।

ইসকনের কলকাতা শাখার মুখপাত্র ও ভাইস-প্রেসিডেন্ট রাধারমণ দাস বলেন, ‘ইসকনের কলকাতা শাখা থেকে আমরা প্রতিদিন ১০ হাজার মানুষের খাবার ব্যবস্থা করি। আমাদের প্রিয় দাদা সহায়তায় এগিয়ে এসেছেন এবং অনুদান দিয়েছেন, যা দিয়ে আমরা দ্বিগুণ অর্থাৎ ২০ হাজার মানুষের খাবার ব্যবস্থা করতে পারছি।’

ডেইলি বাংলাদেশ/এম