প্রতারক কাউকে ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194184 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

প্রতারক কাউকে ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৫ ১৫ জুলাই ২০২০   আপডেট: ১৬:৪৮ ১৫ জুলাই ২০২০

আসাদুজ্জামান খান কামাল- ফাইল ছবি

আসাদুজ্জামান খান কামাল- ফাইল ছবি

করোনা পরীক্ষা নিয়ে প্রতারণা করে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, এসব প্রতারণার বিরুদ্ধে নিরাপত্তা বাহিনী সব সময় সজাগ। প্রতারক কাউকে ছাড় দেয়া হবে না, এই জায়গায় আমরা শক্ত অবস্থানে আছি।

বুধবার সাহেদের গ্রেফতার হওয়া উপলক্ষে ধানমন্ডির বাসভবনে আয়োজিত এক প্রেস বিফ্রিংয়ে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদ সব সময় ফাঁকফোকর খুঁজেছে- কীভাবে সে বেরিয়ে যাবে, কীভাবে প্রতারণা করবে। সে বিভিন্ন জায়গায় প্রতারণা করেছে। কিন্তু এবার সব কিছু উদঘাটন করে আইনের কাছে বা বিচারকের কাছে আমরা হস্তান্তর করব। সে যেন আর কোনো ধরনের প্রতারণা করতে না পারে।

তিনি বলেন, আমি শুরু থেকেই বলছি তদন্ত সাপেক্ষে সাহেদের বিচারের ব্যবস্থা করা হবে। সে কী করেছে, না করেছে সেগুলো তো আমরা জানি। তারপরও তো একটা অফিসিয়াল তদন্ত হয়। মামলা হয়েছে। তদন্ত শেষে চার্জশিট দাখিল করা হবে আদালতে।

আসাদুজ্জামান খাঁন কামাল আরো বলেন, অপরাধী দলের হোক, আর যেই হোক, প্রধানমন্ত্রী কাউকে ছাড় দিচ্ছেন না। আমাদের দলের হোক, জনপ্রতিনিধি হোক কিংবা সরকারি কর্মকর্তাই হোক, কেউ কিন্তু বাদ যাচ্ছে না।
 

ডেইলি বাংলাদেশ/আরএইচ/এসআর