Alexa প্রতারককে ধরিয়ে দিলে পুরস্কার দিবেন অনন্ত

ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

প্রতারককে ধরিয়ে দিলে পুরস্কার দিবেন অনন্ত

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৩ ৮ এপ্রিল ২০১৯   আপডেট: ১২:৪৪ ৮ এপ্রিল ২০১৯

আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিলের ৫৭ লাখ টাকা নিয়ে পালিয়েছে তার গাড়ী চালক। রবিবার (৭ এপ্রিল) দুপুরে তার প্রতিষ্ঠান এজেআই গ্রুপের গ্যাস বিল দেওয়ার টাকা নিয়ে গাড়ির চালক মোঃ শহীদ বিশ্বাস পালিয়ে যায়। এই প্রতারককে ধরিয়ে দিলে নিজ হাতে পুরস্কার দেওয়া ঘোষনা দিয়েছেন অনন্ত জলিল।

এ বিষয়ে সাভার থানায় লিখিত অভিযোগ করেছেন অনন্ত‘র প্রতিষ্ঠানের প্রশাসন বিভাগের কর্মকর্তা আসাদুল ইসলাম। এরইমধ্যে মামলাও দায়ের করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

এদিকে অনন্ত জলিল তার ভেরিফায়েড ফেসবুক পেইজে ঘটনার বিবরণ দেন এভাবে, ‘ড্রাইভার মো. শহিদ মিয়া ফ্যাক্টরির গ্যাস বিল ৫৭ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে। ফ্যাক্টরির অ্যাকাউন্ট্যান্ট মো. জহির তার সঙ্গে ছিল।

জহির সোনালী ব্যাংকে ভ্যাট দিতে ঢুকেছিল এবং গাড়িতে রাখা টাকাগুলো সাবধানে দেখে রাখতে বলেছে চালককে। জহির ব্যাংকে যাওয়ার পর সে সুযোগ বুঝে টাকাগুলো নিয়ে গাড়ি রেখে পালিয়ে যায়।’

অনন্ত’র প্রতিষ্ঠানের প্রশাসন বিভাগের কর্মকর্তা মো. মীর ডেইলি বাংলাদেশকে বলেন, ‘আমরা মামলা দায়ের করেছি। সাভার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদ বিশ্বাসকে ধরার সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর অ্যাকাউন্টের কর্মকর্তা জহির সাহেবকে ডিবি আটক করেছে।’

এদিকে সোমবার বেলা এগারোটার পর অনন্ত জলিল তার ফেসবুকে গাড়ী চালক মোঃ শহীদ বিশ্বাসের বিষয়ে সতর্কতা পোষ্ট দিয়েছেন। তিনি লিখেছেন, ধুরন্ধর এই প্রতারক‌‌‌ তার গেটআপ পরিবর্তন করতে পারে ।

আপনাদের সুবিধার জন্য ফটোশপে এডিট করে তার সাম্ভাব্য কিছু গেটআপের ছবি দিলাম । যে এই প্রতারককে ধরিয়ে দিতে পারবে তাকে আমি অনন্ত জলিল নিজ হাতে পুরস্কৃত করবো ইনশাল্লাহ।

ডেইলি বাংলাদেশ/এমএস