Alexa প্রকাশ্যে এলো ফারিয়া-অপুর ছবি

ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৮ সফর ১৪৪১

Akash

প্রকাশ্যে এলো ফারিয়া-অপুর ছবি

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ২০:০৪ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:০৪ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বছর শেষে বিয়ের ধুম লেগেছে মিডিয়া পাড়ায়। সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেতা সিয়াম। শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে দীর্ঘ আট বছর প্রেমের পর বিয়ে করেন তারা। সামনে বছর বিয়ে করবেন বলে ঠিক করেছেন আরেক অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও শবনম ফারিয়া। গেল কয়েকদিন আগে শবনম ফারিয়া তার বিয়ের সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন। 

তিনি জানান, ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসের ১ তারিখ বিয়ে করবেন। বর হারুন অর রশিদ অপু। পেশায় একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে তাদের বিয়ে হবে। এর আগে ২৬ জানুয়ারি মেহেদি উৎসব ও বিয়ের একদিন আগে হবে গায়ে হলুদ অনুষ্ঠিত হবে।

কিন্তু তার আগেই এবার প্রকাশ্যে এলো তার বিয়ের ছবি। মঙ্গলবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে ফারিয়া-অপুর বিয়ের ছবি। সেগুলো সর্বমহলে ছড়িয়ে যাওয়ার আগেই বিয়ের ছবি প্রকাশ করলেন ফারিয়া নিজেই।

মঙ্গলবার রাতে নিজের ফেসবুকে ফারিয়া তার স্বামী হারুন অর রশিদ অপুর সঙ্গে দুটি ছবি প্রকাশ করেছেন। বিষয়টি নিয়ে ফারিয়া বলেন, কিছুদিন আগে আমাদের আকদ হয়ে গেছে। সেখানে আমার এবং অপুর পরিবারের মানুষজন ছাড়া কেউ ছিল না।

এর আগে ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে হারুন অর রশিদ অপুর অঙ্গে শবনম ফারিয়ার বন্ধুত্ব হয়। একটা সময় তারা দুজনেই পরস্পরের প্রতি ভালোবাসা অনুভব করেন। আর চলতি বছরের ফেব্রুয়ারিতে তাদের আংটি বদলও হয়েছে।

এদিকে অভিনেত্রী মুমতাহিনা টয়াও বিয়ের আভাস দিচ্ছেন। জানা যায়, সামনের বছর পারিবারিকভাবে তিনি বিয়ে করার প্রস্তুতি নিচ্ছেন। তবে যার সঙ্গে বিয়ে হবে, তিনি মিডিয়ার কেউ নন বলে জানিয়েছেন টয়া। 

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর