ঢাকা, রোববার   ১৭ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৫ ১৪২৫,   ১১ জমাদিউস সানি ১৪৪০

প্রকাশিত হলো সজীবের ‘তোরই কারনে’

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১২:৩৩ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:১০ ৭ ডিসেম্বর ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সজীব রুম্মানের প্রথম মৌলিক গান ‘তোরই কারনে’ এর প্রকাশনা উৎসব হয়ে গেল গত মঙ্গলবার। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক কটেজ ইউটিউব চ্যানেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী জনাব আরিফ খান জয়, ধ্রুব মিউজিক স্টেশন চেয়ারম্যান ও সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ্সহ আরো গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আরিফ খান জয় বলেন, বাংলা গান আমাদের ঐতিহ্য, বাংলাদেশ ও বাংলা গানের পাশে থাকবেন, সকলের কাছে এমনটাই প্রত্যাশা। বাংলা সংগীতের নতুন ধারা ও ঐতিহ্যকে ধারণ করে সজীব যে গানটি করেছে তা আসলেই সুন্দর। বাংলা সংগীতকে বাঁচিয়ে রাখার জন্য ধ্রুব মিউজিক স্টেশন যে ধরনের পৃষ্ঠপোষকতা করছে সেটি অবশ্যই অনেক বেশি প্রশংসনীয় এর ফলে বাংলা গানের‌ সংরক্ষনটি সঠিকভাবে হচ্ছে। তরুন কন্ঠশিল্পী সজীবের জন্য শুভ কামনা জানান।

জয় আরো বলেন, সজীব রুম্মান খুব ভালো একটি ছেলে, আমার প্রিয় ছোট ভাই, ওর সঙ্গীত অঙ্গনের পথচলা আরো সুগম হউক এই দোয়া করি। ওর কণ্ঠে দরদ আছে।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ বলেন, সজীব অনেক প্রতিভাবান এবং খুব দরদ দিয়ে গানটি করেছে। গানটি আমার অনেক বেশি ভাল লেগেছে এই কারণেই আমার চ্যানেলে গানটি প্রচারের উদ্যোগ নিয়েছিলাম এবং আজকে তা অবমুক্ত হল সকলে এই গানটি দেখবেন। সম্ভব হলে গানটি শেয়ার করবেন। সুন্দর বাংলা গানের সঙ্গে থাকবেন। ধ্রুব মিউজিক স্টেশনের সঙ্গে থাকবেন। তা হলে ধ্রুব মিউজিক স্টেশনের চেয়ে যারা ভালো তাদের কাছে যাবেন। তবুও বাংলা গানের সঙ্গে থাকুন।

অনুষ্ঠানের গান পরিবেশন করেন শিল্পী সাব্বির জামান, শান, সোহেল মেহেদী ও ধ্রুব মিউজিক স্টেশন এবং ধ্রুব মিউজিক কটেজের কর্ণধার জনপ্রিয় সংগীতশিল্পী ধ্রুব গুহ ।

অনুষ্ঠানের শেষ পর্বে কেক কাটা ও নৈশ ভোজের মাধ্যমে সমাপ্ত করা হয়।

গানের ভিডিওটি:-

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস