পেয়েছেন ১৮ হাজার চিঠি, ১১ হাজার ফুল!

ঢাকা, বৃহস্পতিবার   ২০ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৬ শাওয়াল ১৪৪০

ভালোই কেটেছে প্রিয়াঙ্কার জন্মদিন,

পেয়েছেন ১৮ হাজার চিঠি, ১১ হাজার ফুল!

 প্রকাশিত: ২১:১৮ ২০ জুলাই ২০১৮   আপডেট: ২১:২৮ ২০ জুলাই ২০১৮

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। গত ১৮ জুলাই ছিল তার জন্মদিন। এই দিন বেশ ভালোই কেটেছে নায়িকার। কারণ প্রেমিক নিক জোনাসের সঙ্গে ছিলেন তিনি। 

অন্যদিকে ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন এই তারকা। জন্মদিনে বিভিন্ন দেশ থেকে ১৮ হাজার হাতের লেখা চিঠি এবং ১১ হাজার ফুল উপহার পেয়েছেন প্রিয়াঙ্কা। এতে বেশ অবাক হয়েছেন তিনি।  

ভারতীয় সংবাদ মাধ্যম সুত্রে জানা যায়, প্রায় ২৫টি দেশের ভক্তরা প্রিয়াঙ্কাকে চিঠি ও ফুল পাঠিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এর মধ্যে বাংলাদেশের ভক্তরাও রয়েছেন।

এদিকে, প্রিয়াঙ্কা চোপড়া অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত। কিছুদিন আগেই ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে বাংলাদেশের কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করে গেছেন এই নায়িকা। এর আগে সিরিয়ায় শরণার্থী ক্যাম্পেও গিয়েছিলেন তিনি।

বিশ্বজুড়ে রয়েছে তার অগণিত ভক্ত। যারা সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া ইউনিসেফের অধীনে পরিচালিত বিভিন্ন স্কুলের ছেলেমেয়েরা চিঠি লিখেও শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় এই নায়িকাকে।

তবে এবারের জন্মদিনে লন্ডনে ছিলেন প্রিয়াঙ্কা। সে রাতে লন্ডনের একটি রেস্তোরাঁয় একসঙ্গে দেখা যায় তাদের। 

এদিকে পারিবারিকভাবেই প্রিয়াঙ্কা-নিকের সম্পর্কটা পরিণতির দিকে যাচ্ছে। কিছুদিন আগেই মুম্বাই ঘুরে নাকি এসব পাকাপোক্ত করে গেছেন নিক।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের অনলাইন সংস্করণের খবর অনুযায়ী, দুই পরিবারের সম্মতিতে জুলাই অথবা আগস্ট মাসেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বাগদান হওয়ার সম্ভাবনা আছে।

ডেইলি বাংলাদেশ/জেডআই