.ঢাকা, সোমবার   ২৫ মার্চ ২০১৯,   চৈত্র ১০ ১৪২৫,   ১৮ রজব ১৪৪০

পেসার সামির আবেগঘন টুইট

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ১৫:৫৩ ১৩ মার্চ ২০১৮   আপডেট: ১৬:৩৩ ১৩ মার্চ ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামির জীবন বেশ কয়েকদিন ধরেই ভালো যাচ্ছে না। স্ত্রী হাসিন জাহান প্রথমে পরকীয়ায় আসক্ত ও তাকে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন সামির বিরুদ্ধে।

এরপর হাসিন মামলা করেন সামি ও তার পরিবারের বিরুদ্ধে। এই ব্যক্তি জীবনের ঝামেলা সামির পেশাদার ক্যারিয়ারে গিয়েও প্রভাব ফেলে। তিনি ভারতীয় বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন। তবে সোমবার শিশুকন্যা আইরার একটি ছবি পোস্ট করে ভক্তদের সমর্থন পেয়েছেন সামি।

যন্ত্রণাদায়ক এই পরিস্থিতিতে সামি তার মেয়ের জন্য আকুতি প্রকাশ করেছেন টুইটারের ভেরিফাইড অ্যকাউন্টে।

মেয়ের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে আইরাকে দেখা যাচ্ছে একগাদা চকলেটের সামনে। মেয়ের ফেসিয়াল এক্সপ্রেশন দেখার মতো। খুবই প্রাণবন্ত। মনকাড়া। হৃদয়ছোঁয়া। সামি একটি ক্যাপশনও লিখেছেন ওই ছবির জন্য, ‘চকলেট লাভার...মিস ইউ বেবো।’

সামির এই টুইট অনেক ভক্তের মন ছুঁয়েছে। তাদের কাছ থেকে ফিরতি টুইটে সমর্থন পাচ্ছেন ক্রিকেটার। অনেকে বলছেন, তাদের বিশ্বাস সামি এই প্রহসন থেকে মুক্তি পাবেন শিগগিরই। সামি ধন্যবাদও জানিয়েছেন এই সহমর্মীতার জন্য।

পুরো নাটকটা শুরু হয় গত সপ্তাহে। যখন সাবেক মডেল হাসিন তার স্বামী সামির বিরুদ্ধে সোশাল মিডিয়ায় যুদ্ধে নামেন। সেখানে একাধিক মেয়ের সঙ্গে সামির মেসেঞ্জারে কথোপকথন প্রকাশ করেন। তাকে প্রতারণা করা হয়েছে দাবি করেন হাসিন। নানা স্ক্রিনশট প্রকাশ করেন সামির স্ত্রী। কারো আবার ফোন নম্বরও তুলে ধরেন। সামি দাবি করেন, তার বিরুদ্ধে এসব বড় ধরনের ষড়যন্ত্রের অংশ। কিন্তু থামেননি তার স্ত্রী হাসিন। সামিকে আদালতে নেয়ার সব ব্যবস্থাই করেছেন কলকাতার একটি থানা।

সূত্র: টুইটার

ডেইলি বাংলাদেশ/এমআরকে