Alexa পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মানুষ!

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মানুষ!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৯ ৩০ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আরবাব খিজির হায়াত। জন্ম পাকিস্তানে। সেখানেই বেড়ে ওঠা। তার দাবি, তিনিই পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মানুষ। আর তা তো স্বাভাবিক বটেই!  ২৫ বছরের আরবাব খিজির হায়াতের ওজন ৪৩৫ কেজি।

সবচেয়ে শক্তিশালী মানুষ হিসেবে দাবি করা খিজিরের অপর নাম ‘খান বাবা’। এ নামেই তিনি সমাধিক পরিচিত। এ নাম ছাড়াও শক্তিশালী এই মানুষটিকে অনেকে আবার ‘দ্য হাল্ক’ বলেও ডাকেন। 

তার বসবাস পাকিস্তানের মর্দানে। এরই মধ্যে শক্তিশালী এই মানুষটি পাকিস্তানের ‘মিনি স্টার’ নামে পরিচিত পেয়েছেন। রোজই  শতাধিক মানুষ তাকে দেখতে ভিড় করেন।

খিজিরের খাদ্য তালিকা চমকে যাওয়ার মতোই কোনো ঘটনা। তিনি প্রতিদিন ১০ হাজার ক্যালোরি খাবার খান। এর মধ্যে ৩৬টি ডিম, ৩ কেজি মাংস আর ৫ লিটার দুধ।

তিনি অনায়াসে দড়ি দিয়ে ট্রাক্টর টানতে পারেন। এক হাতে একজন মানুষ এবং ১০ হাজার পাউন্ড পর্যন্ত ওজন অবলীলায় তুলতে পারেন খিজির।

এদিকে চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত ওজন ছাড়া ৬ ফুট তিন ইঞ্চি লম্বা ‘খান বাবার’ অন্য কোনো শারীরিক সমস্যা নেই।

ডেইলি বাংলাদেশ/জেডআর


 
 

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩