Alexa পৃথিবীতে সবচেয়ে বেশি খেলা হয় যেসব অ্যান্ড্রয়েড গেম

ঢাকা, রোববার   ২৫ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

পৃথিবীতে সবচেয়ে বেশি খেলা হয় যেসব অ্যান্ড্রয়েড গেম

 প্রকাশিত: ১০:২৬ ৬ সেপ্টেম্বর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

অ্যান্ড্রয়েড ফোনে সময় কাটানোর জন্য সবচেয়ে জনপ্রিয় উপায় গেম। নতুন স্মার্টফোন নিয়ে জরুরি অ্যাপ্লিকেশনগুলো ইনস্টল শেষে সবাই ঝুঁকেন গেমসের দিকে।

আমাদের আজকের এই প্রতিবেদন থেকে জানবো পৃথিবীতে যে অ্যান্ড্রয়েড গেমগুলি সবচেয়ে বেশি খেলা হয় সেই সম্পর্কে-

১। ক্যান্ডি ক্রাশ সাগা: নানা রঙের ছোট-বড় ক্যান্ডি থাকে। এদিক-ওদিকে সরিয়ে, নাড়িয়ে রং মেলাতে হয়। তবে হ্যা, নির্দিষ্ট সময়ের মধ্যে। ছোট, বড় সকলের মধ্যেই অত্যন্ত জনপ্রিয় এই খেলা।

২। ইনগ্রেস: ২০১৩ সালে জনপ্রিয় খেলার তালিকায় শীর্ষে ছিল এই খেলা। গুগল প্লেয়ার’স চয়েস অ্যাওয়ার্ড পেয়েছিল এটি। যদি খেলার মধ্যে গ্রাফিক্স এবং ভিজুয়াল অ্যাক্টিভিটিস পছন্দ করেন, তা হলে ইনগ্রেস আপনার মন কাড়বে। গোটা পৃথিবীকেই ‘মিস্ট্রি ল্যান্ড’-এ পরিণত করে এই গেম।

৩। ক্ল্যাশ অব ক্লান্স: যুদ্ধ যুদ্ধ খেলা যদি পছন্দ করেন তা হলে এই গেম আপনার ফোনে নিশ্চয়ই আছে। নিজের সৈন্য-সামন্ত নিয়ে ঝাঁপিয়ে পড়তে হয় শত্রুপক্ষের উপর। এই মুহূর্ত অনলাইন দুনিয়ায় অন্যতম জনপ্রিয় এই খেলা।

৪। প্ল্যান্টস ভার্সেস জোম্বি ২: প্রতিরক্ষা সংক্রান্ত খেলা ভালবাসেন যদি তাহলে এই গেম নিশ্চয়ই ডাউনলোড করেছেন। এখানেও নিজের সৈন্য তৈরি করে জোম্বিদের হাত থেকে নিজের বাড়িকে রক্ষা করতে হয়।

৫। এম্পায়ার: নিজের এম্পায়ার তৈরি করতে হয় এই খেলায়। এর পর শত্রুদের দুর্গ জয় করতে নিজের সৈন্যদের পাঠাতে হয়। অ্যান্ড্রয়েড দুনিয়ায় এই খেলায় ভীষণ জনপ্রিয়।

৬। অ্যাঙ্গরি বার্ডস: বদমেজাজি, বিদঘুটে পাখিদের পছন্দ করেন বেশির ভাগ গেমপ্রেমীরাই। গুগল প্লে-স্টোর থেকে সবচেয়ে বেশি ডাউনলোড হয় এই খেলা। গুলতি থেকে পাখিদের ছুড়তে হয়। টিপ করে ভাঙতে হয় বিভিন্ন আকারের ডাইসগুলি। সব ক’টা ভাঙতে পারলেই লেভেল অতিক্রম করা যাবে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics
Best Electronics