পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৬

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৩ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৬

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৬ ১৪ মার্চ ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী ও নারায়ণগঞ্জ থেকে দুই নারীসহ ৬ ইয়াবা ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০। তাদের কাছে ১ হাজার ২২০টি ইয়াবা উদ্ধার করা হয়। 

আটকরা হলেন যাত্রাবাড়ীর মো. কামরুল হাসান ও মো. স্বপন খান এবং নারায়ণগঞ্জের রোকসানা, সুমি, মামুন ও সোলায়মান। বুধবার রাতে তাদের আটক করা হয়।

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ধলপুর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানীর (সিপিএসসি) সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বীর নেতৃত্বে মাতুয়াইলে অভিযান চালানো হয়। 

তিনি বলেন, এ সময় ৮৮০টি  ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়া মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, মাদক বিক্রির ৬ হাজার ৫শ টাকা ও ২টি মুঠোফোন উদ্ধার করা হয়। 

অপরদিকে একই রাতে রূপগঞ্জের ৯ নম্বর ওয়ার্ডে উপ-অধিনায়ক অপর অভিযানটি পরিচালনা করেন। এ সময় নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩৪০টি ইয়াবা, মাদক বিক্রির ৭ হাজার ২১০ টাকা ও ১১টি মুঠোফোন উদ্ধার করা হয়।

আটক আসামিরা জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এসব ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

ডেইলি বাংলাদেশ/এসবি/জেডআর