Alexa পূজার জন্য পূজা!

ঢাকা, রোববার   ২১ জুলাই ২০১৯,   শ্রাবণ ৬ ১৪২৬,   ১৭ জ্বিলকদ ১৪৪০

পূজার জন্য পূজা!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১০:১৯ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১০:১৯ ১০ জানুয়ারি ২০১৯

পূজা চেরি এবং বাঁধন সরকার পূজা

পূজা চেরি এবং বাঁধন সরকার পূজা

চিত্রনায়িকা পূজা চেরি। শিশু শিল্পী হিসেবে রুপালি পর্দায় যাত্রা শুরু করলেও বড় পর্দায় তার অভিনয় মাত করেছে দর্শকদের। একই সঙ্গে জয় করেছেন ভক্তদের হৃদয়ও। আর তাই এবার তার অভিনীত সিনেমার জন্য গান গাওয়ার ইচ্ছে পোষণ করেছেন সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা।

আঁখি আলমগীরের জন্মদিনে গত ৭ই জানুয়ারি দু’জনের দেখা হলে এমন ইচ্ছের কথাই জানিয়েছেন সংগীতশিল্পী পূজা। অবশ্য নায়িকা পূজারও আগ্রহ আছে পূজার গাওয়া গানের দৃশ্যায়নে পারফর্ম করার। তবে সেটি অবশ্যই সিনেমার গান হতে হবে। 

বাঁধন সরকার পূজা বলেন, পূজাতো ছোটবেলা থেকেই অভিনয় করছে। এখন সে পুরোদস্তুর নায়িকা। খুব ভালো অভিনয় করছে। এরইমধ্যে মুক্তিপ্রাপ্ত তার দুটি সিনেমা ‘পোড়া মন টু’ এবং ‘দহন’ আমি সিনেমা হলে গিয়ে উপভোগ করেছি।

দুটি সিনেমাতেই পূজা ভালো অভিনয় করেছে। এখনো তার অভিনীত সিনেমাতে প্লে-ব্যাক করার সুযোগ হয়ে উঠেনি আমার। তবে ইচ্ছে আছে তা করার। 

চিত্রনায়িকা পূজা বলেন, পূজা দিদির গান শুনেছি আমি। নিঃসন্দেহে তিনি খুব ভালো গান করেন। তবে এখনো তার গানে আমার লিপ দেয়া হয়ে ওঠেনি। আগামীতে হয়তো ব্যাটে-বলে মিলে গেলে আমাদের একসঙ্গে কাজ করা হয়ে উঠবে। দেখা যাক, সময় সুযোগ হলে নিশ্চয়ই আমরা একসঙ্গে কাজ করবো। 

ডেইলি বাংলাদেশ/টিএএস