সিসোকোর ক্যারিয়ার শেষ মেসির জন্য!

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

সিসোকোর ক্যারিয়ার শেষ মেসির জন্য!

 প্রকাশিত: ১৬:৪৯ ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ১৬:৪৯ ৭ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার মুখোমুখি হয় টটেনহ্যাম।  এক গোলে পিছিয়ে থাকা টটেনহ্যাম সমতায় ফিরতে মরিয়া হয়ে একের পর এক আক্রমণ শানাতে থাকে।  ঠিক তখনই টটেনহ্যামের ফরাসি তারকা মৌসা সিসোকোর ভুলে মেসির গোলে এগিয়ে যায় বার্সেলোনা। এর ফলে একের পর এক সমালোচনায় বিদ্ধ সিসোকো। ইংলিশ গণমাধ্যমের দাবি, এই ভুলের কারণে টটেনহ্যামের হয়ে সিসোকোর ক্যারিয়ারই শেষ।  

 সিসোকোর ভুলের কারণেই জোড়া গোলের দেখা পান বার্সেলোনার আর্জেন্টাইন তারকা মেসি। শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের শেষ ম্যাচে ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। ভক্ত-সমর্থকদের দাবি, শেষ সময়ে ওই গোল না খেলে ম্যাচের ফলাফল বার্সেলোনার পক্ষে না-ও যেতে পারত। একান্ত জয় না পেলেও হয়তো সমতায় থেকে ম্যাচটি শেষ করতে পারতো টটেনহ্যাম। ইংলিশ গণমাধ্যমগুলোও এমনটাই দাবি করছে। তাদের দাবি, টটেনহ্যামে নিজের শেষ ম্যাচটি বার্সেলোনার বিপক্ষেই খেলে ফেলেছেন সিসোকো।

এছাড়া কোচ মাউরিসিও পচেত্তিনোর সঙ্গেও সিসোকোর সম্পর্কের টানাপোড়েন চলছে। চলতি মৌসুমে তাকে চতুর্থবারের মতো মাঠে নামিয়েছিলেন পচেত্তিনো। বার্সেলোনার বিপক্ষে ৬৬ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামার সুযোগ পান সিসোকো। কিন্তু আশানুরূপ পারফরম্যান্স করতে ব্যর্থ সিসোকো উল্টো দলের হারের কারণ হয়ে দাঁড়ান।

ইংলিশ গণমাধ্যমের দাবি, শুধু কোচ নয়, সতীর্থরাও সিসোকোকে দলে চাইছেন না। এমনকি হ্যারি কেইন পর্যন্ত তার বিপক্ষে কথা বলছেন। এজন্য টটেনহ্যামে ইতোমধ্যে সিসোকোর ক্যারিয়ারের শেষ দেখছে ইংলিশ গণমাধ্যম থেকে শুরু করে ভক্ত-সমর্থকরা।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics