Alexa পুলিশ পিটিয়ে গ্রেফতার ওয়ার্ড কাউন্সিলর

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ৯ ১৪২৬,   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

পুলিশ পিটিয়ে গ্রেফতার ওয়ার্ড কাউন্সিলর

 প্রকাশিত: ২১:১৫ ২৪ ডিসেম্বর ২০১৭  

বগুড়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেন

বগুড়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেন

পুলিশ সদস্যকে মারপিট ও টাকা ছিনতাইয়ের অভিযোগে বগুড়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলরকে গ্রেফতার করেছে পুলিশ। শহরের সেউজগাড়ী এলাকা থেকে শনিবার বিকেলে কাউন্সিলর ইব্রাহীম হোসেনকে গ্রেফতার করা হয়।

ঢাকা হেড কোয়ার্টারে গোপনীয় শাখায় কর্মরত পুলিশ কন্সটেবল শিলু মিয়া গত ১৭ নভেম্বর বাদী হয়ে জেলা সদর থানায় ইব্রাহীমসহ সাত জনের বিরুদ্ধে মামলা করেন। অভিযুক্তদের মধ্যে তিন জনের নাম উল্লেখ করা হয়েছে। বাকিরা অজ্ঞাত।

এ মামলায় আরো তিন জন গ্রেফতার হয়েছে। এরা হলেন- পালপাড়া এলাকার মো. বাঁধন, রেলওয়ে কলোনীর মোমিনুল ইসলাম বারি ও মোহাম্মদ জনি।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, শহরের জলেশ্বরীতলার বাসিন্দা শিলু মিয়া পুলিশ হেড কোয়ার্টার গোপনীয় শাখায় কর্মরত ছিলেন। গত ১১ নভেম্বর ঢাকা যাওয়ার জন্য তিনি বগুড়া রেলওয়ে স্টেশনে যান। সেখানে ট্রেন বিলম্বে পৌঁছাবে এমন সংবাদ পেলে তিনি এক বন্ধুর সঙ্গে সেউজগাড়ীর পালপাড়ার এক বাসায় যান। এ সময় কাউন্সিলর ইব্রাহীম হোসেনসহ কয়েকজন যুবক ওই বাসায় গিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগ করেন। এ সময় শিলু নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে প্রতিবাদ জানালে মারপিট করে তার কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics
Best Electronics