পুলিশের টহলে সুনসান ইসলামপুর

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

পুলিশের টহলে সুনসান ইসলামপুর

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:০৫ ২৫ মার্চ ২০২০  

ইসলামপুরে পুলিশের টহল

ইসলামপুরে পুলিশের টহল

করোনাভাইরাসের সংক্রমণ রোধে জামালপুরের ইসলামপুরে সতর্ক রয়েছে প্রশাসন। নিয়মিত টহল দিচ্ছে পুলিশ। এতে উপজেলা জুড়ে বিরাজ করছে  সুনসান নীরবতা।

কাঁচামাল, ওষুধ ও নিত্যপণ্যের দোকান ছাড়া সব দোকান বন্ধ ও জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়ার নির্দেশনা দিয়েছে প্রশাসন।

সরেজমিনে দেখা গেছে, বুধবার সকাল থেকেই ইসলামপুর শহরের বিভিন্ন সড়কে টহল দিতে শুরু করে পুলিশ। এ সময় করোনাভাইরাস প্রতিরোধে সব ধরনের নির্দেশনা মেনে চলত আহবান জানিয়ে মাইকিং করা হয়।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, জামালপুরে এখন পর্যন্ত করোনাভাইরাসে কেউ আক্রান্ত হয়নি। তবে ৪৭৪ জন প্রবাসীকে রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে।

ডেইলি বাংলাদেশ/এআর

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার