Alexa পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই

 প্রকাশিত: ২০:০৯ ২০ অক্টোবর ২০১৭  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোনার কলমাকান্দায় মাদক মামলার তালিকাভুক্ত আসামি এনাজুলকে (২৬) পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে তার লোকজন। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

আসামি এনাজুল উপজেলার চত্রংপুর গ্রামের আব্দুল আলীর ছেলে। পুলিশ এ ঘটনায় এনাজুলের স্ত্রী লিমা আক্তার, মিরাজ আলী, সাফায়েত, নিয়ামুল, আবদুস সালামসহ ৯ জনকে আটক করেছে।

সূত্রে জানা যায়, উপজেলার চত্রংপুর গ্রামের এনাজুল দীর্ঘদিন ধরে ইয়াবাসহ মাদক ব্যবসা করে আসছিল। সে দুটি মাদক মামলায় পুলিশের তালিকাভুক্ত আসামি। শুক্রবার দুপুর দেড়টার দিকে কলমাকান্দা থানা পুলিশের কয়েকজন সদস্য সাদা পোশাকে চত্রংপুর গ্রামে অভিযান চালিয়ে এনাজুলকে আটক করে। এ সময় এনাজুলের স্ত্রী লিমা আক্তার ও তার লোকজন পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে পুলিশের ওপর চড়াও হয় এবং মারপিট করে আটক হওয়া এনাজুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে এনাজুলের স্ত্রী লিমা আক্তারসহ ৯ জনকে আটক করেছে। তবে আসামি এনাজুলকে আটক করতে পারেনি পুলিশ।

কলমাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং কয়েকজনকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/ এআর