Alexa পুলিশি বাধায় যুবদলের অর্ধশত গাড়ি

ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৮ সফর ১৪৪১

Akash

পুলিশি বাধায় যুবদলের অর্ধশত গাড়ি

 প্রকাশিত: ২০:১৬ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ২০:১৬ ৯ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নওগাঁর মান্দা উপজেলায় পুলিশি বাধায় আটকা পড়ল নওগাঁ- জয়পুরহাট যুবদলের অর্ধশত গাড়ি। শুক্রবার ছিল রাজশাহী বিভাগীয় ঐক্যফ্রন্টের জনসভা। এ জনসভা অভিমুখে যাওয়ার পথে মান্দা ফেরীঘাট এলাকায় থানা পরিদর্শক মোঃ মোজাফফর হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা সকাল থেকে বাস থামিয়ে বাধা দেয়।  

দুপুরে আড়াইটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাটে বাধা পেয়ে তাৎক্ষনিক এক প্রতিবাদ সভা হয়। এতে উপস্থিত জয়পুরহাট যুবদলের ওবায়েদূর হক সুইট বলেন,সরকারের এরকম শান্তিপূর্ণ সমাবেশে যোগদানের পথে বাধা হয়ে দাড়ানোর প্রেক্ষাপটে এ হীন কার্যকলাপের তীব্র নিন্দাও প্রতিবাদ জানায়।

নওগাঁ যুবদলের সভাপতি বাইজিদ হোসেন পলাশ বলেন,১৯৭১ সালে বাংলার মানুষের মুক্তির জন্য যে পুলিশ রাজারবাগ পুলিশ লাইন থেকে প্রথম অস্ত্র হাতে যুদ্ধ করে দেশ মুক্ত করেছিল, আজ সেই পুলিশ সরকারের গোলাম সেজে জনগনের স্বাধীনতা ও গনতন্ত্র হরণ করছে। এছাড়াও যুবদলের সহ-সভাপতি দেওয়ান ফারুক, সাধারণ সম্পাদক খায়রুল আলম গোন্ডেন, যুগ্ন সম্পাদক আলহাজ্ব জাহিরুল হোসেন খান মানিক,সাংগঠনিক সম্পাদক মাসুদ হায়দার টিপু,সহ সাংগঠনিক সম্পাদক শামিনুর রহমান শামিম,কোষাধ্যক্ষ সঞ্জয় প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় নওগাঁ ও জয়পুরহাট বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা-কর্মীরা উপস্থিত থেকে সরকার বিরোধী নানা শ্লোগান দেন।

মান্দা থানার পরিদর্শক মো. মোজাফফর হোসেন জানান, যেন কোন বিশৃংখলা সৃষ্টি না হয়, সেজন্য সমাবেশে আগত বাসগুলো আটকিয়ে আবার পূর্বের স্থানে ফিরিয়ে দিয়েছেন। তবে কাউকে আটক করা হয়নি।

ডেইলি বাংলাদেশ/জেডএম