পুলিশি বাধায় ডিএসসিসির ইফতার পণ্ড
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40107 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   ভাদ্র ১ ১৪২৭,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

পুলিশি বাধায় ডিএসসিসির ইফতার পণ্ড  

 প্রকাশিত: ০৫:২৫ ৭ জুন ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

 

পুলিশি বাধায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী ইউনিয়নের (রেজি নং- ঢ- ৫২০০) ইফতার মাহফিল পণ্ড হয়ে গেছে।

বুধবার রাজধানীর গেন্ডারিয়াস্থ মেয়র মোহাম্মদ সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠানের দিন ধার্য ছিল। এতে বিএনপির ভাইস চেয়ারম্যান শাসুজ্জামান দুদু প্রধান অতিথি ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. আরিফুজ্জামান প্রিন্স জানান, পুলিশকে জানিয়েই আমরা মেয়র মোহাম্মদ সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিল ও দরিদ্রদের মাঝে খাবার বিতরণের কর্মসূচি গ্রহণ করি। নির্ধারিত সময় আনুযায়ী বুধবার সব আয়োজন শেষ করা হলে বিকেল চারটার দিকে পুলিশ এসে ইফতার কর্মসূচি বন্ধ করে দেয়।

আমরা এর কারণ জানতে চাইলে পুলিশ জানায়, আমাদের মাহফিলে নাকি সন্ত্রাসীদের দাওয়াত দেওয়া হয়েছে। শাসুজ্জামান দুদু ও হাবিব উন নবী খান সোহেল নাকি সন্ত্রাসী। বিএনপি নাকি সন্ত্রাসী দল। তারা আরও অনেক কথা বলেছে। তাদের আচরণে অনেকেই ভিত হয়ে পড়ে।

তিনি আরও বলেন,প্রতিবছর আমরা এই আয়োজন করে থাকি। কোনও বছরই কোনও সমস্যা হলো না। এবছর উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাদের অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। আমরা প্রায় ১৬০০ মানুষের জন্য আয়োজন করেছিলাম।

গেন্ডারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মিজানুর রহমান বলেন, ওরা আমাদের অনুমোদন নেয়নি। এখন তো অনুমোদন ছাড়া সব জায়গায় অনেক কিছু করা নিষেধ।

ডেইলি বাংলাদেশ,ডিএম/সালি