Alexa পুরনো অভিজ্ঞতা খারাপ ছিল কঙ্গনার, কাঁদলেন নায়িকা!

ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯,   ভাদ্র ৭ ১৪২৬,   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

পুরনো অভিজ্ঞতা খারাপ ছিল কঙ্গনার, কাঁদলেন নায়িকা!

 প্রকাশিত: ১২:৪৯ ২৮ আগস্ট ২০১৮   আপডেট: ১২:৪৯ ২৮ আগস্ট ২০১৮

কঙ্গনা রানউত

কঙ্গনা রানউত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানউত। সম্প্রতি সংবাদ সম্মেলনে এসে কাঁদলেন তিনি। মূলত ক্যারিয়ারের শুরুর দিকের কথা মনে করে আবেগতাড়িত হয়ে পড়েন এই নায়িকা।

কয়েকদিন আগে একটি ফ্যাশন শো’তে অংশ নিতে গিয়ে র‌্যাম্পে হাঁটেন কঙ্গনা রানউত। শনিবার ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিনে ফ্যাশন ডিজাইনার পঙ্কজ ও নিধির ডিজাইন করা নীল রঙের গাউনে র‌্যাম্পে হাঁটতে দেখা যায় এই নায়িকাকে।

সেখানে র‌্যাম্পে হাঁটার পর সংবাদ সম্মেলনে আসেন কঙ্গনা। ওই সময় সকলে তার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন, তা দেখে তখনই আবেগে কেঁদে ফেলেন এই অভিনেত্রী। এসময় নিজের শুরুর সময়ে বিভিন্ন স্ট্রাগলের কথা শোনান কঙ্গানা।

তিনি বলেন, মধ্যবিত্ত পরিবারের মেয়ে আমি। শুরুর সময় ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান তৈরি করতে গিয়ে অনেক স্ট্রাগল করতে হয়। অনেক কু-প্রস্তাবের মুখেও পড়েছিলাম আমি। মূলত অনেক চরাই-উৎরাই এ পর্যন্ত এসেছি। 

এদিকে শুরুর দিকে র‌্যাম্পে হাঁটার অভ্যাস তৈরি করতে অনেকদিন সময় লেগেছে নাকি এই নায়িকার। তাছাড়া ‘ফ্যাশন’নামের একটি ছবিতে র‌্যাম্প মডেলের চরিত্রেও অভিনয় করেছেন তিনি। সেই ছবিতে অভিনয়ের জন্য র‌্যাম্পে হাঁটা শিখেছিলেন নায়িকা। 

বর্তমানে নতুন সিনেমা নিয়েই ব্যস্ত আছেন কঙ্গনা। শিগগির অশ্বিনী আইয়ার পরিচালিত ‘পাঙ্গা’ ছবিতে কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। সেখানে তাকে জাতীয় দলের হয়ে কাবাডি খেলতে দেখা যাবে। তাছাড়া ‘দ্য কুইন অফ ঝাঁসি’, ‘মেন্টাল হ্যায় কেয়া’ সিনেমা নিয়েও ব্যস্ত আছেন এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics
Best Electronics