Alexa পুনমের সঙ্গে সন্ধ্যা কাটাতে চাইলে...

ঢাকা, শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৭ ১৪২৬,   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

পুনমের সঙ্গে সন্ধ্যা কাটাতে চাইলে...

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৬ ২৩ অক্টোবর ২০১৯  

ভারতীয় মডেল পুনম পাণ্ডে

ভারতীয় মডেল পুনম পাণ্ডে

ভারতীয় মডেল পুনম পাণ্ডে। আলোচনায় থাকার জন্য মাঝে মাঝে অদ্ভুদ সব কাণ্ড করে বসেন তিনি। কখনো কাপড় খুলে, আবার কখনো শরীর দেখিয়ে সংবাদমাধ্যমে খবরের খোরাক হন তিনি।

তবে পুনম ভক্তদের এমন চমক দেন, যা অন্যদের পক্ষে বলাই কঠিন। প্রায়ই ভক্তদের সামনে রীতিমতো নিজেকে উন্মোচন করে আলোচনায় থাকেন তিনি। চমক দিতে গিয়ে কখনো গায়ে একটা সুতোও থাকে না তার। নগ্নতা নিয়ে তো লজ্জা নেইই বরং পুরুষমনে সুড়সুড়ি কীভাবে দিতে হয়, তা ভালোই জানেন পুনম।

এদিকে দীপাবলির আগে অনুরাগীদের আনন্দ দিতে নতুন উপহার নিয়ে হাজির হলেন পুনম পাণ্ডে। তবে এবারের উপহার সম্পূর্ণ আলাদা। এবার কোনো কাপড় খোলার ব্যাপার নেই, এমনকি নগ্ন হওয়ার বিষয়ও নেই। এবার নতুন এক প্রতিযোগিতার আয়োজন করেছেন পুনম। এই প্রতিযোগিতা তার ‘বেডটাইম স্টোরিজ’ নিয়ে।

কিছুদিন আগে পুনম ইনস্টাগ্রামে ও ফেসবুকে নিজের ছবি পোস্ট করে লিখেছিলেন, তিনি দুই সৌভাগ্যবান অনুরাগীকে দামি ফোন গিফট করবেন। রোববার সেই সৌভাগ্যবানদের নাম ঘোষণা করার কথা ছিল। সেটি করেনও তিনি। তার নাম রামনাথ কুমার।

তিনি বিশাখাপত্তনমের বাসিন্দা বলে জানা গেছে। এবার সেই সৌভাগ্যবান অনুরাগীর সঙ্গে ২৪ অক্টোবর দিওয়ালি পার্টিতে দেখা করবেন পুনম। সেখানে তাকে নিয়ে সন্ধ্যা কাটাবেন তিনি।

তবে পুনম আরো জানিয়েছেন, তার ভক্তরা যেন এখন থেকে ওয়েবসাইটে ‘বেডটাইম স্টোরিজ’ দেখেন। আরো বলেছেন, এখান থেকেই জেতা যাবে পুরস্কার। অর্থাৎ পুনম পাণ্ডের সঙ্গে একটা সন্ধ্যা কাটাতে চাইলে এখন থেকে দেখতে হবে ‘বেডটাইম স্টোরিজ’।

ডেইলি বাংলাদেশ/টিএএস