পুত্রকে রেখে কার সঙ্গে সিঙ্গাপুর যাচ্ছেন অপু বিশ্বাস?
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=55081 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

পুত্রকে রেখে কার সঙ্গে সিঙ্গাপুর যাচ্ছেন অপু বিশ্বাস?

 প্রকাশিত: ২১:৩০ ৮ অক্টোবর ২০১৮   আপডেট: ২১:৪৭ ৮ অক্টোবর ২০১৮

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বেশ কিছুদিন ধরে একা থাকছেন তিনি। পুত্র আব্রাম খান জয়কে নিয়ে নতুন বাসায় কাটছে তার বর্তমান সময়। 

এদিকে, শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর সিনেমায় তেমন একটা দেখা যায় না অপু বিশ্বাসকে। নানা কারণে তার ক্যারিয়ারে ভাটা পড়েছে। তবে ইদানিং টিভি শো’ ও ষ্টেজ শো’-তে দেদারসে মিলছে তার সরব উপস্থিতি।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি নগর বাউল জেমসকে নিয়ে সিঙ্গাপুর উড়াল দিচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস! মূলত প্রবাসী দর্শকদের মাতাতেই সেখানে যাচ্ছেন তারা।

আগামী ১৪ অক্টোবর জেমস ও অপু বিশ্বাস সিঙ্গাপুর যাচ্ছেন। তাদের সঙ্গে আরো যাচ্ছেন আতিক হাসান, তামান্না প্রমি, আফরোজা বেলী, শান্তা জাহান। 

এই প্রসঙ্গে অপু বিশ্বাস জানান, আগামী ১৩ অক্টোবর ঢাকা থেকে সিঙ্গাপুর যাবেন তিনি। ১৪ অক্টোবর কনর্সাট শেষ করে ১৫ অক্টোবর আবারো ঢাকা ফিরবেন এই নায়িকা।

তবে সঙ্গে জয় (পুত্র) যাবেন কিনা? এমন প্রশ্নের জবাবে অপু ডেইলি বাংলাদেশকে বলেন, আমি মূলত দুই দিনের জন্য যাচ্ছি। তাই এবারের যাত্রায় সে আমার সঙ্গে যাচ্ছে না। আমার সঙ্গে যাবেন জেমস ভাই। 

ডেইলি বাংলাদেশ/জেডআই