Alexa পিস্তল দিয়েই ‘সেক্স’, গুলি বের হয়ে প্রাণ গেল কিশোরীর

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

পিস্তল দিয়েই ‘সেক্স’, গুলি বের হয়ে প্রাণ গেল কিশোরীর

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৩৪ ১০ জুন ২০১৯   আপডেট: ০৮:৩৪ ১০ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হাতে ছিল গুলি ভরা পিস্তল। এমন সময় বেড়ে গেল যৌন উত্তেজনা। অন্য কোনো উপায় না ভেবে সেই পিস্তল দিয়েই 'সেক্স গেমে' মত্ত হয়ে পড়েন কিশোরী। ফলাফল গুলি বেরিয়ে নিহত হয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে ফ্লোরিডার ভালরিকোতে। খবর নাইন নিউজ’র।

২৪ বছর বয়সী পালমোয়া উইলিয়ামসের মৃতদেহ পাওয়া যায় তার প্রেমিক অ্যান্ড্রু শিনল্টের (২৩) শয়নকক্ষে। এ ঘটনার পর হত্যার অভিযোগে ২৩ বছর কয়সী অ্যান্ড্রু শিনল্টের জেল হয়েছে। তবে ৫০ হাজার ডলারের খরচ করে জামিনে আছেন তিনি।

শিনল্ট জানান, যৌন উত্তেজনা উপভোগ ও মজার ছলে পালমোয়া একটি ‘কিউ ৯ এমএম’ হ্যান্ডগান ব্যবহার করছিলেন। তবে এমন কাণ্ড প্রথমেই ঘটেনি। এক পর্যায়ে দু’জনের দেহ এক হয়ে যায়। তারা দুজনকে জড়িয়ে ধরে ছিলো এবং মাঝে পড়ে যায় পিস্তলটি। ওই সময়টিতে তাদের দুজনের দেহেই পোশাক ছিল এবং বিছানার এক কোণায় বসেছিলেন।

এক হলফনামায় তিনি উল্লেখ করেছেন, প্রথমে পিস্তলের সেফটি অন করা ছিল। এক পর্যায়ে তিনি মেয়েটির বুকে পিস্তল ধরে ট্রিগারে চাপ দেন। তখনই গুলি বেরিয়ে যায়। পরে তিনি তার বাবা-মাকে ডাকেন। তারা ওই সময় সিঁড়ির নিচেই ছিলেন। এছাড়া ঘটনার ঘণ্টা দুয়েক আগে শিনল্ট মেথামফেটামাইন মাদক গ্রহণ করেছিলেন।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics