Alexa পিরোজপুরে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৯ ১৪২৬,   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

Akash

পিরোজপুরে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২১ ৬ নভেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

পিরোজপুরের জেলা ও দায়রা জজ আদালত স্ত্রী হত্যা মামলায় স্বামী মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত মো. রেজাউল মোড়ল খুলনার ডুমুরিয়া থানার মালতিয়া গ্রামের আবুল কালাম মোড়লের ছেলে। রাষ্ট্রপক্ষের আইনজীবী পিপি অ্যাডভোকেট খান মো. আলাউদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেন। 

মামলার বিবরণানুযায়ী, হত্যাকাণ্ডের সাত-আট বছর আগে সাতক্ষীরার তালার সুবাসিনী গ্রামের শাহজাহান মোড়লের মেয়ে আসমা বেগমের সঙ্গে খুলনার ডুমুরিয়া থানার মালতিয়া গ্রামের আবুল কালাম মোড়লের ছেলে রেজাউলের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর পিরোজপুর শহরের মাছিমপুরের বলাকা ক্লাবের গাজীবাড়ী রোডের রুবেল তালুকদারের বাসায় স্ত্রী আসমাকে নিয়ে খালকাটা শ্রমিক রেজাউল ভাড়া থাকতো। 

২০১৬ সালের ২২অক্টোবর রাত ১১টায় খাওয়া-দাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়ে। রেজাউল পারিবারিক কলহের জের ধরে ওই রাতেই স্ত্রী আসমাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। পরদিন ভোরে শ্রমিক সর্দার এসে তাদের ডাকাডাকি করে কোন সাড়া-শব্দ না পেয়ে জানালা দিয়ে আসমার রক্তাক্ত মরদেহ দেখতে পান। পরে তার চিৎকারে বাড়ির মালিকসহ স্থানীয়রা এসে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। 

এ ব্যাপারে নিহতের বাবা রেজাউলের বিরুদ্ধে মামলা করেন। পরে আদালত উভয় পক্ষের বক্তব্য এবং স্বাক্ষীদের জবানবন্দী গ্রহণ শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় এ রায় দেন।

ডেইলি বাংলাদেশ/জেএস