পিঠে চড়তে চাইলেই মারা যাওয়ার অভিনয় করে ঘোড়া! (ভিডিও)

ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭,   ০২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

পিঠে চড়তে চাইলেই মারা যাওয়ার অভিনয় করে ঘোড়া! (ভিডিও)

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২১ ১৬ এপ্রিল ২০২০  

ঘোড়ার অভিনয়

ঘোড়ার অভিনয়

ঘোড়া সৃষ্টির সুন্দর একটি প্রাণী। খুব দ্রুত দৌড়াতেও পারে এই প্রাণীটি। প্রাচীনকালে ঘোড়ার পিঠে চড়েই যুদ্ধ করত রাজারা। তাছাড়া এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াত করতেও ঘোড়া ব্যবহার হতো।

দিন বদলেছে, তবে এখনো রয়েছে ঘোড়ার ব্যবহার। মানুষ অভিনয় করে তা নতুন কিছু নয়। অবাক করা তথ্য হচ্ছে এমন এক ঘোড়া রয়েছে যা মানুষের মতোই অভিনয় করে। পিঠে কাউকে না চড়ানোর জন্য ঘোড়ার বাহানা তৈরির বিষয়টি সত্যি অবাক করার মতো।

মেক্সিকোর দুরাংগো শহরে রয়েছে জিংগাং নামের এমন একটি ঘোড়া। কেউ পিঠে চড়তে চাইলে ঘোড়াটি মারা যাওয়ার অভিনয় করে। দুরাংগো শহরের একটি ঘৌড়দৌড় ক্লাবের হয়ে ঘোড়াটি দৌড়ায়। ফলে প্রতিদিন কাউকে না কাউকে পিঠে নিয়ে দৌড়াতে হয় জিংগাংকে।

সপ্তাহ দুয়েক আগে এক সকালে দৌড়ানোর জন্য জিংগাংকে বের করা হয়। যেই তার পিঠে সহিস ওঠে অমনি ধপাস করে মাটিতে শুয়ে পড়ে- ভাবখানা এমন সে মারা যাচ্ছে! এরপর থেকে প্রতিবার যখনই কেউ ঘোড়াটির পিঠে উঠতে যায় সঙ্গে সঙ্গে মারা যাবার ভান করে। ফলে কেউ আর তার পিঠে উঠতে সাহস পাচ্ছে না।

জিংগাংয়ের এই অবিশ্বাস্য অভিনয়ের ভিডিও ফ্রাসিকো জালাসার নামে এক ব্যক্তি ফেসবুকে পোস্ট করেছেন। এরপর এই ভিডিও ভাইরাল হয়েছে। অনেকেই জিংগাংয়ের এই কাজে ফাঁকি দেয়ার প্রবণতাকে মজা করে নিজের সঙ্গে তুলনা করেছেন। কেউ কেউ এই অবিশ্বাস্য অভিনয় প্রতিভায় বিস্মিত হয়ে ঘোড়াটিকে অস্কার দেয়ারও দাবি জানিয়েছেন।

>>> ভিডিও<<< 

ডেইলি বাংলাদেশ/এএ