Alexa পিছিয়ে পড়েও রোনালদোর গোলে জিতল জুভেন্টাস

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৩ ১৪২৬,   ১০ রবিউস সানি ১৪৪১

পিছিয়ে পড়েও রোনালদোর গোলে জিতল জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪৭ ২২ সেপ্টেম্বর ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে দারুন জয় পেয়েছে জুভেন্টাস। শনিবার রাতে নিজেদের মাঠে সেরি আর ম্যাচে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়িয়ে ভেরোনাকে ২-১ গোলে হারায় জুভেন্টাস। 

শুরু থেকে ভেরোনার রক্ষণে চাপ দিতে থাকলেও গোলের দেখা পাচ্ছিল না জুভেন্টাস। রোনালদো, ব্লেইস মাতুইদির একাধিক প্রচেষ্টা খুঁজে পায়নি ঠিকানা

একাধিকবার গোলের কাছকাছি গিয়ে ব্যর্থ হয় ভেরোনাও। ১৯তম মিনিটে সামুয়েল দি কারমিনের পেনাল্টি শট পোস্টে লেগে ফিরে। এরপর লারকো দাজোভিচের শটও ফিরিয়ে দেয় পোস্ট! ২০তম মিনিটে হতাশা কাটে দলটির। ডি-বক্সের বেশ বাইরে থেকে বুলেট গতির ভলিতে লক্ষ্যভেদ করেন মিগেল ভেলোসো।

২৭তম মিনিটের হেড এবং তিন মিনিট পর রোনালদোর শট লক্ষ্যভ্রষ্ট হয়। ৩১তম মিনিটে এই পর্তুগিজ ফরোয়ার্ডের বাড়ানো বল ধরে অ্যারন রামসির শট প্রতিপক্ষের এক খেলোয়াড়ের গায়ে লেগে জালে জড়ালে সমতার স্বস্তি ফেরে জুভেন্টাস শিবিরে।

দ্বিতীয়ার্ধের শুরুতে স্পট কিক থেকে জুভেন্টাসকে এগিয়ে নেন রোনালদো। ডি-বক্সে হুয়ান কুয়াদরাদো ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। আর এতে সফলতা পেলেন রোনালদো।

চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষে উঠে এসেছে ইউভেন্তুস। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলা ইন্টার মিলান ৯ পয়েন্ট নিয়ে নেমে গেছে দ্বিতীয় স্থানে।

ডেইলি বাংলাদেশ/আরএ