পায়ে পিষে কিশোরকে নির্যাতন, গ্রেফতার ৩
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=186911 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

পায়ে পিষে কিশোরকে নির্যাতন, গ্রেফতার ৩

লালমনিরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩১ ১০ জুন ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

অটোরিকশা থেকে তেলের একটি জারিকেন চুরির অপরাধে এক কিশোরকে মাটিতে ফেলে পায়ে পিষে নির্যাতন করার ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর প্রধান অভিযুক্ত ব্যক্তি আশরাফ আলী লালসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।  

গ্রেফতাররা হলেন ব্যবসায়ী আশরাফ আলী লাল, আব্দুল মান্নান ও মধু চন্দ্র রায়। বুধবার দুপুরের পর ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে দুপুরে পর আদালতের সোপর্দ করা হয়েছে।

মঙ্গলবার রাতে এ ব্যাপারে ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামি করে সদর থানায় মামলা দকরেন নির্যাতনের শিকার কিশোর মমিনুল ইসলাম। মমিনুল ইসলাম লালমনিরহাট পৌরশহরের চাঁদনীবাজার সরকারি আবাসনের নুর মোহাম্মদ আলীর ছেলে।

গ্রেফতার আশরাফ আলী লাল লালমনিরহাটের আদিতমারী উপজেলার কুমড়িরহাট এলাকার আহাম্মদ আলীর ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী। এছাড়া তিনি লালমনিরহাট জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি। 

এর আগে মঙ্গলবার রাতে দুই মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিও স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়। পরে তা দ্রুত ছড়িয়ে পড়ে। 

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরের দিকে ওই কিশোরকে অটোরিকশা থেকে তেলের একটি জারিকেন চুরির অভিযোগে স্থানীয় কয়েকজন আটক করে। পরে তাকে আশরাফ আলী লালের হাতে তুলে দেয়। আশরাফ আলীসহ কয়েকজন মধ্যযুগীয় কায়দায় কিশোরটিকে নির্যাতন শুরু করেন। কিশোরটিকে বারবার মাটিতে ফেলে মারেন আশরাফ আলী লালসহ আরো দুই তিনজন। পা দিয়ে মুখ ও গলা চেপে ধরেন। নিজেকে রক্ষার জন্য বারবার এই কিশোর ওই ব্যবসায়ীর পা চেপে ধরলেও তাকে বাঁচানোর জন্য কেউ এগিয়ে আসেননি। 

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, ভিডিও ভাইরাল হওয়ার পর মঙ্গলবার রাতে আশরাফ আলী লালসহ তিনজনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। নির্যাতনের শিকার কিশোরকেও খুঁজে পাওয়া গেছে। এরইমধ্যে ওই কিশোর বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে মামলা করেছে। ওই মামলায় আশরাফ, মান্নান ও মধুকে গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে পর আদালতের সোপর্দ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ