ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

পায়ের প্রেমে সজল!

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৯, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

১০৯ বার পঠিত

খবরটি শুনতে এখানে ক্লিক করুন
সজল ও তানজিন তিশা

সজল ও তানজিন তিশা

রিক্সায় যাওয়ার সময় হঠাৎ করে তনুর চোখে পড়ে অসম্ভব সুন্দর একজোড়া পা! কিন্তু হুড তোলার কারণে নারী যাত্রীটির মুখ দেখতে পায়নি সে। পরে তাকে খুজতে বিভিন্ন কৌশলের আশ্রয় নেয় তনু। এমন গল্প নিয়ে তৈরি টেলিফিল্ম ‘জলের তলে কার ছায়া’।

এখানে পা দেখে প্রেমে পড়া তনু নামের চরিত্রটিতে অভিনয় করেছেন সজল। আর সুন্দর পায়ের অধিকারি ইলোরা নামের মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা।

হারুন রুশোর রচনা ও পরিচালনায় এতে সজল- তিশা ছাড়াও আরও অভিনয় করেছেন তানি, বাপ্পী সারোয়ার প্রমুখ। ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি রাত ৮ টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি।

ডেইলি বাংলাদেশ/টিএএস/জেডআই

সর্বাধিক পঠিত
ওপরে যেতে