পালিয়েও রেহায় পেল না সাজাপ্রাপ্ত দুই আসামি

ঢাকা, সোমবার   ২৪ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

পালিয়েও রেহায় পেল না সাজাপ্রাপ্ত দুই আসামি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৩ ২৭ মে ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরের কালীগঞ্জে হত্যা মামলায় যাবজ্জীবন ও মাদক মামলায় সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের গাজীপুর আদলতে পাঠানো হয়েছে। 

গ্রেফতাররা হলেন- মো. হিরন মিয়া নাগরী ইউপির পিপুলিয়া গ্রামের মো. আলাউদ্দিন ওরফে কচু মিয়ার ছেলে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ও  মো. কবির হোসেন সেনপাড়া গ্রামের ছাদ্দর আলীর ছেলে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি।

কালীগঞ্জ থানার ওসি মো. আবুবকর মিয়া বলেন, রোববার দিবাগত রাতে এসআই চন্দন দে ও এএসআই হামিদ খানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে নাগরী ইউপি এলাকায় অভিযান চালানো হয়। এসময় মো. হিরন মিয়া ও কবির হোসেনকে গ্রেফতার করা হয়। হিরনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ১৯৯৫ সালের ১২ ডিসেম্বর একটি হত্যা দায়ের করা হয়। ওই মামলায় তার বিরুদ্ধে যাবজ্জীবন সাজাসহ ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেয় আদালত।

অন্যদিকে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কবির হোসেনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা দায়ের হয়। সে মামলায় তার বিরুদ্ধে আদালত সাজা দেয়। সে দুই বছর তিন মাসের সাজাপ্রাপ্ত আসামি। তারা দুইজন দীর্ঘদিন ধরে পলাতক ছিল। রোববার রাতে তাদের গ্রেফতারের পর সোমবার দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম