Alexa ‘পালসার স্টান্ট ম্যানিয়া’র গ্র্যান্ড ফিনালে মাতালেন আনিকা

ঢাকা, শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯,   কার্তিক ৩০ ১৪২৬,   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

Akash

‘পালসার স্টান্ট ম্যানিয়া’র গ্র্যান্ড ফিনালে মাতালেন আনিকা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৯ ৯ নভেম্বর ২০১৯   আপডেট: ১৩:৩৬ ৯ নভেম্বর ২০১৯

তাসনিম আনিকা

তাসনিম আনিকা

এক মুঠো মুক্তির ডাক পাঠাচ্ছে,মন থেকে মনে শব্দ ছড়াচ্ছে, তুমি কি সাড়া দিবে? মিলার গাওয়া জনপ্রিয় এ গানটি নতুন আঙ্গিকে গেয়ে এবার মঞ্চ মাতালেন পাওয়ার ভয়েস খ্যাত সঙ্গীতশিল্পী তাসনিম আনিকা। 

শুক্রবার ছিল বাংলাদেশের প্রথম মোটরসাইকেল বেইজ  রিয়েলিটি শো ‘পালসার স্টান্ট ম্যানিয়া’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। রাজধানীর চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে হয়ে গেল এক বর্ণাঢ্য অনুষ্ঠান। এনটিভিতে অনুষ্ঠানটি প্রচার হয়। অনুষ্ঠানে আনিকার গাওয়া গানটি সকলে বেশ উপভোগ করেন। 

গান পরিবেশনা শেষে আনিকা বলেন, মঞ্চে দর্শক মাতানোই তো শিল্পীর বাহাদুরি। আমি বেশে এনজয় করেছি। ১২ মিনিটের একটি লাইভ পারফরমেন্স ছিল আমার। শ্রোতা-দর্শকরা আমার গাওয়া ‌গানটি বেশ উপভোগ করেছে। এই শোতে ডিরকস্টার শুভ (নিটল পায়ে) ও রাফা ভাই (চলো আরেকবার উড়ি) গানে পারফর্ম করেন। পাভেল (বেইজ) ও রিয়াদ ভাই (ড্রামস)-এ ছিল। 

এদিকে তাসনিম আনিকা দেশে ও দেশের বাইরের বেশকিছু শোতে কাজ করছেন। সঙ্গীতশিল্পী হৃদয় খানের সঙ্গে তাসনিম আনিকার ‘নোলক’ ছবির ‘জলে ভাসা ফুল’ শিরোনামের গানটি প্রকাশের পর দারুণ শ্রোতাপ্রিয় হয়। শিগগিরই নতুন গান নিয়ে হাজির হবেন বলে জানালেন আনিকা।

ডেইলি বাংলাদেশ/এনএ