Alexa ‘পার্টি ফোরাম বিরোধী দলীয় নেতা নির্বাচন করবে’ 

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘পার্টি ফোরাম বিরোধী দলীয় নেতা নির্বাচন করবে’ 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৮ ১৮ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, পার্টির ফোরামে বসে বিরোধী দলীয় নেতা নির্বাচন করা হবে। বিষয়টি অনেকটা স্পিকারের উপর নির্ভরশীল, তবে জাতীয় পার্টির পক্ষ থেকে সুপারিশ দেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

জাপা নতুন চেয়ারম্যান বলেন, হুসেইন মুহম্মদ এরশাদকে প্রাকৃতিক দুর্যোগের সুদক্ষ ব্যবস্থাপক বলা হয়। তিনি বেঁচে থাকলে আজকে বন্যা কবলিতদের পাশে ছুঁটে যেতেন। জাতীয় পার্টিসহ সর্বস্তরের জনগণকে যার যার সামর্থ্য অনুযায়ী বন্যার্ত্যদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি। পার্টির পক্ষ থেকে টিম গঠন করে অচিরেই বন্যার্ত্যদের পাশে দাঁড়ানো হবে। সেই সঙ্গে তিনি ডেঙ্গু প্রতিরোধে সরকারকে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানান।   

রংপুরের উপ-নির্বাচন প্রশ্নে জিএম কাদের বলেন, এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। গঠনতন্ত্র অনুযায়ী বোর্ড গঠন করে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

জিএম কাদের বলেন, মিডিয়ার ভূমিকার কারণে কোনো গুজব মাথাচাড়া দিয়ে উঠতে পারেনি। দেশের মানুষ সঠিক তথ্য জানতে পেয়েছেন। একজন রাষ্ট্রনায়ক হিসেবে উনি আপনাদের কাছে যা পেয়ে গেলেন এদেশের ইতিহাসে এক বিরল ঘটনা হয়ে থাকবে। টানা ষোলো দিন উপস্থিত হয়ে, কোন দেশের গণমাধ্যম একজন নেতার প্রতি এমন সম্মান প্রদর্শন ইতিহাসে বিরল। দেশের মানুষ হুসেন মুহাম্মদ এরশাদকে যেভাবে ভালোবেসেছে জাতীয় পার্টিও অনুরূপভাবে দেশ ও মানুষকে ভালোবেসে পাশে থাকবে।

ডেইলি বাংলাদেশ/এস.আর/এমআরকে

Best Electronics
Best Electronics