পার্টিতে অজ্ঞাত ফোন আসে দিশার কাছে, এরপরেই আত্মহত্যা

ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০,   আশ্বিন ১৭ ১৪২৭,   ১৪ সফর ১৪৪২

পার্টিতে অজ্ঞাত ফোন আসে দিশার কাছে, এরপরেই আত্মহত্যা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৩ ৪ আগস্ট ২০২০   আপডেট: ১৫:০৬ ৪ আগস্ট ২০২০

দিশা সালিয়া এবং সুশান্ত সিং রাজপুত

দিশা সালিয়া এবং সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়া ৮জুন নিজের ফ্ল্যাট থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। আর সে সময় পার্টি চলছিলো। কিন্তু সেখানেই দিশার কাছে এক অজ্ঞাত নাম্বার থেকে ফোন আসে। এরপরে দিশা ভয় পায় এবং বিষয়টি সুশান্ত সিং রাজপুতকে জানান। শুধু তাই নয়, তিনি বিষয়টি দেখবেন বলেও দিশাকে আশ্বস্ত করেন। কিন্তু এরপরেই নিজের ফ্ল্যাটে থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা।

আর এমন তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন প্রশান্ত কুমার নামে এক ব্যক্তি। সেখানে তিনি দাবি করেন, সম্প্রতি একটি অচেনা নম্বর থেকে একটি ফোন আসে তার কাছে। সুশান্তের মৃত্যুর তদন্তে তিনি প্রশান্ত কুমারদের তথ্য দিয়ে সাহায্য করতে চান বলে দাবি করেন। কিন্তু মুম্বাইত থাকার জন্য নিজের নাম যাতে বাইরে না আসে, সে বিষয়ে সতর্ক থাকতে চান বলে অচেনা ব্যক্তি জানান প্রশান্ত কুমারকে।

সন্দীপ সিং যখন সুশান্তকে দিশার আত্মহত্যার খবর ফোন করে জানান, তখন চিতকার করে ওঠেন সুশান্ত। এরপরই সুশান্তের সঙ্গে রিয়ার ঝামেলা শুরু হয়। দিশার মৃত্যু সুশান্ত কিছুতেই মেনে নিতে পারছিলেন না কিন্তু রিয়া বুঝতে চাননি সুশান্তের মনের অবস্থা। এরপরই সুশান্তের ফ্ল্যাট ছেড়ে রিয়া চলে যান বলে প্রশান্ত কুমারকে ওই ব্যক্তি জানান বলে দাবি করা হয়।

তবে প্রশান্ত কুমারে পুরো পরিচয় এখনো জানা যায়নি। আর তিনি কেনইবা সুশান্তের মৃত্যুর এই তদন্তে অচেনা ব্যক্তিকে নিয়ে এগিয়ে এসেছেন সে ব্যপারে এখনো কিছু জানা যায় নি। 

ডেইলি বাংলাদেশ/টিএএস