ঢাকা, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮
Advertisement
শিরোনাম:
গোপালগঞ্জের গোপীনাথপুরে সড়ক দূর্ঘটনায় নিহত তিন, আহত দশ। টাঙ্গাইলের কালিহাতীতে তুলার গোডাউনে আগুন দগ্ধ হয়ে এক শিশুর মৃত্যু। নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট। নওগাঁর মহাদেবপুরে গোপন বৈঠকের সময় জেলা জামায়াতের সাধারন সম্পাদক মহিউদ্দিনসহ ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পশ্নফাঁসসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে শিক্ষা অধিদপ্তর ও ঢাকা শিক্ষা বোর্ডের ২৯ কর্মকর্তাকে বদলির আদেশ মন্ত্রণালয়ের। সংগীত পরিচালক আলী আকবর রুপু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন খালেদার জামিন আবেদনের শুনানি রোববার দুর্নীতিতে বাংলাদেশ বিশ্বের ১৭তম: টিআই
শিরোনাম:
গোপালগঞ্জের গোপীনাথপুরে সড়ক দূর্ঘটনায় নিহত তিন, আহত দশ। টাঙ্গাইলের কালিহাতীতে তুলার গোডাউনে আগুন দগ্ধ হয়ে এক শিশুর মৃত্যু। নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট। নওগাঁর মহাদেবপুরে গোপন বৈঠকের সময় জেলা জামায়াতের সাধারন সম্পাদক মহিউদ্দিনসহ ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পশ্নফাঁসসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে শিক্ষা অধিদপ্তর ও ঢাকা শিক্ষা বোর্ডের ২৯ কর্মকর্তাকে বদলির আদেশ মন্ত্রণালয়ের। সংগীত পরিচালক আলী আকবর রুপু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন খালেদার জামিন আবেদনের শুনানি রোববার দুর্নীতিতে বাংলাদেশ বিশ্বের ১৭তম: টিআই...

‘পারিশ্রমিক বাদ দিয়ে কত নিবেন’

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৫, ৬ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ১৫:৫৭, ৬ ফেব্রুয়ারি ২০১৮

১৬৮৭ বার পঠিত

প্রসূন আজাদ

প্রসূন আজাদ

দর্শকপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ। গত বছর অক্টোবরে অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রাচীর অভিযোগের ভিত্তিতে প্রযোজক ও অভিনয়শিল্পী সংগঠনের সম্মতিতে পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড এক বছরের জন্য নিষিদ্ধ করে তাকে। এক বছর পর আবারো তিনি অভিনয়ে ফিরেছেন। এরইমধ্যে কাজও শুরু করেছেন।

এবার কু প্রস্তাব পেলেন প্রসূন। নিজেই জানালেন এমন তথ্য। কিছুদিন আগে এমন মন্তব্য করে আলোচনায় আসেন লাক্স তারকা ফারিয়া শাহরিন। তারই ধারাবাহিকতায় এবার মুখ খুললেন এই নায়িকা।

সম্প্রতি ফেসবুকে এক স্ট্যাটাসে একজনের কু প্রস্তাব তুলে ধরেন তিনি। নিজের ওয়ালে তিনি লিখেন, একজন কল দিয়ে বললো- আপা আমাদের কিছু এক ঘন্টার নাটক আর টেলিফিল্ম বানানো হবে। কথাটা কিভাবে বলবো... মানে প্রডিউসার... আপা নির্ভয়ে বলবো?

আমি বললাম প্রডিউসার কি? শুতে চাই? উনি বললেন- জী আপা মানে পারিশ্রমিকতো দিবেন উনি? তা বাদ দিয়ে কত নিবেন জানতে চাইলো। পরে আমি বললাম, প্রডিউসারের মাকে কল করেন। তিনি কত নেয় জানতে চান।

ডেইলি বাংলাদেশ/জেডআই/টিএএস

সর্বাধিক পঠিত