পারিবারিক কারণে পাকিস্তান সিরিজ থেকে সরে গেলেন স্টোকস

ঢাকা, রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭,   ১০ সফর ১৪৪২

পারিবারিক কারণে পাকিস্তান সিরিজ থেকে সরে গেলেন স্টোকস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৬ ৯ আগস্ট ২০২০   আপডেট: ১৮:৫৮ ৯ আগস্ট ২০২০

বেন স্টোকস

বেন স্টোকস

পাকিস্তানের আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজটা দুর্দান্ত কাটিয়েছিলেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। পাকদের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ব্যাট হাতে ব্যর্থ হলেও বল হাতে আস্থার প্রতিদান দিয়েছিলেন তিনি। পাকিস্তানের বিপক্ষে সম্পূর্ণ সিরিজে স্টোকসের খেলা একরকম নিশ্চিত ছিল। তবে সিরিজের বাকি ম্যাচগুলো থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এই অলরাউন্ডার।

পাকিস্তানের বিপক্ষে ম্যানচেস্টার টেস্টের প্রথম ইনিংসে সাত বল খেললেও রানের খাতা খুলতে পারেননি বেন। বল হাতে প্রথম ইনিংসে সুযোগ পাননি তিনি। দ্বিতীয় ইনিংসে মাত্র চার ওভার বল করার সুযোগ পেয়ে ১১ রান দিয়ে দুই উইকেট শিকার করেন এই অলরাউন্ডার। পরে ব্যাট হাতে করেন ৯ রান। 

এমন পারফরম্যান্সের পরেও সিরিজের বাকি ম্যাচগুলোতে স্টোকসের জায়গা নিয়ে সন্দেহ ছিল না। তবে পারিবারিক কারণে এই সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। রোববার নিজেদের ফেসবুক পেজ ও টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। 

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) পক্ষ থেকে স্টোকসের সরে যাওয়ার বিষয়ে বিস্তারিত কিছু বলা হয়নি। তবে বাকি ম্যাচগুলোতে এই অলরাউন্ডারের না থাকার সিদ্ধান্ত নিঃসন্দেহে স্বাগতিকদের জন্য বড় ধাক্কা হয়ে এসেছে। 

ডেইলি বাংলাদেশ/এএল