পাবনায় বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭,   ১২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

পাবনায় বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৯ ৩১ মার্চ ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

পাবনার সাঁথিয়ায় সোমবার দিবাগত রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সরোয়ার ওরফে সরো ওরফে শাহীন আলম ওরফে আশিক নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন।

উপজেলার শামুকজানি বাজারে এ বন্দুকযুদ্ধ হয়। নিহত আশিক উপজেলার পুন্ডুরিয়া গ্রামের হারুন অর রশিদ ওরফে হারু ব্যাপারীর ছেলে।

এ তথ্য জানান পাবনার অ্যাডিশনাল এসপি গৌতম কুমার বিশ্বাস।

গৌতম কুমার বিশ্বাস জানান, সাঁথিয়া উপজেলার শামুকজানি বাজারে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত গোপন বৈঠক করছে- এমন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ২টার দিকে পাবনা ডিবি ও সাঁথিয়া থানা পুলিশ সেখানে অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। কিছু সময় গুলিবর্ষণ চলার এক পর্যায়ে ডাকাতদল পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ সরোয়ার ওরফে আশিককে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক, একটি কার্তুজ, একটি চাকু ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশের দু’জন সদস্য আহত হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত আশিক আন্তজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে হত্যা মামলাও রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ