Alexa ‘পাবজি’ খেলে চার যুবক ৪১ লাখ টাকা জিতলেন!

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

‘পাবজি’ খেলে চার যুবক ৪১ লাখ টাকা জিতলেন!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:১২ ২০ জুন ২০১৯   আপডেট: ০২:১৩ ২০ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতে মা-বাবাদের ‘পাবজি’ আসক্তি নিয়ে চিন্তার শেষ নেই। অনেকেই ‘পাবজি’ নিষিদ্ধ করার দাবিও জানিয়েছেন। সম্প্রতি এক নারী প্রধানমন্ত্রীর কাছেও ছেলের ‘পাবজি’ আসক্তি নিয়ে অভিযোগও করেছেন। কয়েকদিন আগেই একটানা ‘পাবজি’ খেলার ফলে মৃত্যুর ঘটনাও ঘটেছে। কিন্তু এতকিছুর মধ্যেই এই ‘পাবজি’ খেলেই ৪১ লাখ টাকার পুরস্কার জিতলেন মুম্বাইয়ের চার যুবক!

বিষয়টি অবাক হওয়ার মতো। তবে ঘটনাটি সত্যি। ১৪ ও ১৫ জুন নয়া দিল্লিতে অনুষ্ঠিত PUBG Mobile Club Open 2019-এ অংশ নেন সারা ভারতের সেরা পাবজি খেলোয়াড়রা। খেলাটি বেশ কিছু রাউন্ড-এ চলে। দুই দিনের প্রতিযোগিতার শেষে চ্যাম্পিয়ন-এর শিরোপা ছিনিয়ে নেন মুম্বাইয়ের চার যুবক। প্রতিযোগিতার পুরস্কার হিসাবে তাদের দেয়া হয় ৪১ লাখ টাকার পুরস্কার। এই চার যুবক Team Soul (টিম সোল) নামে একটি দল হিসেবে প্রতিযোগিতায় অংশ নেন। টুর্নামেন্ট-এ টিম সোলের ঝুলিতে ছিল ৮৬টি কিল, দুটি চিকেন ডিনার ও ২৫৪ পয়েন্ট-এর সম্মিলিত স্কোর।  

এদিকে ভারতসেরা পাবজি খেলোয়ার হিসেবে নির্বাচিত হওয়ার পর এবার তারা আন্তর্জাতিক অঙ্গনে পা রাখছেন। ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে তারা যাচ্ছেন বার্লিন। সেখানে বিভিন্ন দেশের সেরা দলগুলির সঙ্গে প্রতিযোগিতায় নামবেন। বার্লিনে জিতে বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারলে মিলবে ১৭ কোটি টাকার প্রাইজ পুল থেকে পুরস্কার জেতার সুযোগ।

তবে  এই সাফল্য Team Soul-এর প্রথম নয়। এর আগেও এই চার যুবক বহু পাবজি টুর্নামেন্ট-এ চ্যাম্পিয়ন হয়েছেন। মার্চ মাসে PUBG MOBILE India Series-এও ভারতে এক নম্বর স্থান পায় Team Soul। এই দলের ক্যাপ্টেন নমন মাথুর গোটা দেশে পাবজি উৎসাহীদের মধ্যে বেশ জনপ্রিয়।

সূত্র: জি নিউজ

ডেইলি বাংলাদেশ/জেডআর