Alexa পাত্রীর খোঁজে বিজ্ঞাপন দিলেন শাকিব খান!

ঢাকা, শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৭ ১৪২৬,   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

পাত্রীর খোঁজে বিজ্ঞাপন দিলেন শাকিব খান!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৭ ২৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৭:৫৩ ২৪ সেপ্টেম্বর ২০১৯

শাকিব খান

শাকিব খান

ঢালিউডের সুপারস্টার শাকিব খান ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। গোপনেই চলে তাদের সংসার। কিন্তু অপু বিশ্বাস গর্ভবতী হলেই আড়ালে চলে যান। এরপর ২০১৭ সালে একটি টেলিভিশন লাইভে পুত্র আব্রাম খান জয়কে নিয়ে হাজির হন অপু। যা ভালো ভাবে নিতে পারেননি শাকিব। পরবর্তীতে পুত্র জয়কে মেনে নিলেও ঘরে তোলেনি অপুকে। বিচ্ছেদের মাধ্যমে সংসারের ইতি টানেন এ তারকা দম্পতি।

অপুর সঙ্গে ছাড়াছাড়ির পর একাই রয়েছেন শাকিব। ব্যস্ত রয়েছেন সিনেমার শুটিংয়ে। কখনো দেশে কখনো বা বিদেশে। এই মুহূর্তে শুটিং চলছে ‘আগুন’ নামের একটি ছবির। এমনি সময় ফেসবুকে ভাইরাল হলো শাকিবের বিয়ের খবর। ঘটক বাড়ি নামের একটি ফেসবুক পেজে পোস্ট করা হয় শাকিব খানের বায়োডাটা। আর সেখানেই পাত্রী চাওয়া হয়েছে শাকিব খানের জন্য। 

শাকিব খানের ভক্তদের দাবি করা ভুয়া আইডি থেকে পোস্ট করা স্ট্যাটাস

পোস্টটি করেছেন শাকিবের বোনের ননদ দাবি করা ‘মুনা স্বপন’ নামের একটি আইডি থেকে। সেখানে শাকিবের ছবিসহ পুর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত উল্লেখ করে যোগ্য পাত্রীকে যোগাযোগ করতে বলা হয়েছে। তার নাম দেয়া হয়েছে শাকিব খান রানা, ১৯৮০ সালে জন্ম, উচ্চতা ৬ ফুট আর রক্তের গ্রুপ বি পজিটিভ। তবে জীবন বৃত্তান্তে কোথাও উল্লেখ নেই শাকিব খান বিবাহিত নাকি অবিবাহিত।

এদিকে পোস্টটি নিয়ে হৈ চৈ শুরু হয়েছে ফেসবুকে। শাকিবের অনেক ভক্তরা পোস্টদাতাকে ভুয়া আইডির দাবি করে এটিকে ভিত্তিহীন বলে দাবি করছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস