Alexa পাটক্ষেতে নিয়ে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার তিন

ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯,   শ্রাবণ ৯ ১৪২৬,   ২০ জ্বিলকদ ১৪৪০

পাটক্ষেতে নিয়ে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার তিন

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৩ ১৬ জুন ২০১৯   আপডেট: ২২:২৩ ১৬ জুন ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বগুড়ায় সারিয়াকান্দিতে এক কিশোরীকে  পাটক্ষেতে নিয়ে গণধর্ষণের অভিযোগে তিন জনকে প্রেফতার করেছেন পুলিশ। বুধবার দিনে-দুপুরে উপজেলার কাজলা ইউনিয়নের টেংরা এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে । 

গণধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃতরা হলেন সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের টেংরা গ্রামের নূরুল ফরাজীর ছেলে আব্দুল, ময়েন ফারাজীর ছেলে আলী মিয়া এবং ইয়াজ্জুলের ছেলে রাসেল ।

বগুড়া সারিয়াকান্দি থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, গত বুধবার দুপুরে এলাকার প্রভাবশালী পরিবারের ওই ৩ জনসহ আরো কয়েকজন এলাকার একটি দরিদ্র পরিবারের ওই কিশোরীকে জোর করে মুখ চেপে ধরে নিয়ে গিয়ে  পাটক্ষেতের মধ্যে ধর্ষণ করে।

এদিকে ভুক্তভোগী পরিবারে পক্ষে বলা হয় , ঘটনার পর থেকে ধর্ষিতার পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে মামলা করা থেকে বিরত রাখা হচ্ছে ।

এ ব্যপারে গতকাল সন্ধ্যায় সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (সার্বিক) আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েকজন ওই কিশোরীকে ধরে রাখে আব্দুল তাকে ধর্ষণ করে। 

এদিকে ঘটনার পর ধর্ষিতাকে উদ্ধারের পরও সারিয়াকান্দি পুলিশ মেডিকেল পরিক্ষার জন্য তাল বাহানা করায় গতকাল পর্যন্ত ধর্ষিতার মেডিকেল সমপন্ন না হওয়ায় শুরুতেই মামলার তদন্ত মারাত্বকভাবে প্রশ্ন বৃদ্ধ হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমএস