Alexa পাগলী হয়ে রাস্তায় মেহজাবিন!

ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯,   শ্রাবণ ৮ ১৪২৬,   ১৯ জ্বিলকদ ১৪৪০

পাগলী হয়ে রাস্তায় মেহজাবিন!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৫৯ ২৭ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ক্যারিয়ারের শুরু থেকে এখন অবধি অনবদ্য অভিনয় দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বিজ্ঞাপন বা নাটক সবখানেই মেহজাবিন মানেই অন্য রকম মুগ্ধতা। অভিনয়ের দ্যুতি দিয়ে নাট্যাঙ্গনের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় তিনি।

এই অভিনেত্রী প্রথমবারের মতো জীর্ণ রূপে অভিনয় করছেন একটি নাটকে। নাম ‘পতঙ্গ’। রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নাটকের একটি স্থিরচিত্র শেয়ার করে অভিনেত্রী লিখেছেন ‘পতঙ্গ’।

ছবিতে দেখা যায়, ময়লা পানির ধারে পাগলীর বেশে বসে আছেন তিনি। পুরো ছবিতে ফুটে ওঠেছে অসহায়ত্বের ছাপ। ছবিতে লাইক পড়েছে অনেক। সবাই বিস্মিত ছবিটি দেখে। মন্তব্যের ঘরও বেশ ভারী।

হাসিবুল ইসলাম শুভ নামে একজন লিখেছেন, সত্যি আপু অসাধারণ কিছু একটা পেতে যাচ্ছি। যা সব কিছুকে হার মানাবে। আর একজন লিখেছেন, এটাই অভিনয়।  

বর্তমানে ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং চলছে। গেল ঈদেও মেহজাবিনের বেশকিছু নাটক আলোচিত হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য নাটকগুলো হলো, ‘ভাইয়া’, ‘২২ শে এপ্রিল’, ‘শেষটা সুন্দর’, ‘মুঠো ফোন’, ‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা’, ‘টম এন্ড জেরি ২’, ‘আনোয়ার দ্য প্রোডাকশন বয়’, ‘এই শহরে ভালোবাসা নেই’, ‘আগুন’ ইত্যাদি।

এদিকে, সম্প্রতি মেহজাবিনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। দুবাইয়ের প্লাম আইসল্যান্ডের আকাশে স্কাই-ডাইভিং করছেন। বিমান থেকে চোখ বন্ধ করেই দুবাইয়ের আকাশ থেকে ঝাঁপ দেন তিনি। মূলত ঈদের পর দুবাই বেড়াতে গিয়ে এই ডাইভে অংশ নেন মেহজাবিন।

ডেইলি বাংলাদেশ/টিএএস