পাকিস্তান পার্লামেন্টে শাহরুখের বোন!

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

পাকিস্তান পার্লামেন্টে শাহরুখের বোন!

 প্রকাশিত: ১২:১১ ৮ জুন ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

পাকিস্তানের আসন্ন পার্লামেন্ট নির্বাচনে বলিউড কিং শাহরুখ খানের বোন নূর জাহান নির্দল প্রার্থী হিসেবে লড়াই করবেন।

পাকিস্তান গণমাধ্যমের খবর অনুযায়ী, নূর জাহান পাকিস্তান পার্লামেন্টের পিকে-৭৭ আসনে নির্দল প্রার্থী হিসেবে লড়ার জন্য ইসলামাবাদে নির্বাচন কমিশনের দফতর থেকে মনোয়নপত্র তুলেছেন।

ঠিকানার দিক থেকে সীমান্তের এপার আর ওপারে তাদের দু’জনের বসবাস। পাক দৈনিকে প্রকাশিত খবর জানাচ্ছে, বোন নূর জাহানের সঙ্গে যথেষ্টই মধুর সম্পর্ক রয়েছে শাহরুখের। দুইবার মুম্বইয়ে এসে শাহরুখ আর তার পরিবারের সঙ্গে দেখা করে গিয়েছেন নূর।

পাকিস্তান গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নূর জাহান বলেছেন, নারীর ক্ষমতায়নের জন্য আমি কাজ করতে চাই। ভোটে জিতে আমি আমার কেন্দ্রের মহিলাদের সমস্যাগুলো পার্লামেন্টে তুলে ধরতে চাই।

এদিকে তার নিজের ভাই মনসুর জানান, রাজনীতিতে নূর একেবারেই আনকোরা নন। প্রয়াত খান আবদুল গফফর খানের খোদাই খিদমতগার আন্দোলনে জড়িত ছিলেন তাদের পরিবার ও পূর্ব পুরুষরা।

মনসুর আরো জানান, এর আগে ভোটে জিতে পেশওয়ারে একটি ওয়ার্ডের কাউন্সিলর হয়েছিলেন তার বোন নূর। তাকে মহিলাদের জন্য একটি সংরক্ষিত আসনে প্রার্থী করতে চেয়েছিল আওয়ামি ন্যাশনাল পার্টি (এএনপি)। কিন্তু নূর সেখানে দাঁড়াতে চাননি। লড়তে চেয়েছিলেন তার নিজের কেন্দ্র পেশওয়ারেই।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics