পাকিস্তান দলকে নিষিদ্ধ করতে আদালতে পিটিশন
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112936 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩১ ১৪২৭,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

পাকিস্তান দলকে নিষিদ্ধ করতে আদালতে পিটিশন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:২২ ১৮ জুন ২০১৯   আপডেট: ২২:২৩ ১৮ জুন ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে পাকিস্তানের লজ্জাজনক হার সমর্থকরা কিছুতেই মানতে পারছেন না। ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে পাকিস্তান দলের খেলোয়াড়দের তুলোধুনো করা হচ্ছে। 

এ নিয়ে বিশ্বকাপে ভারতের বিপক্ষে টানা সাতবারের হারের পর নিজেদের দলের উপর যেন বিশ্বাস উঠে গেছে দেশটির ক্রিকেট ভক্তদের। তারই জেরে ভারতের কাছে হারের পর এক সমর্থক ঘটালেন অদ্ভূত কাণ্ড। 

সেই ভক্ত পাকিস্তানকে ক্রিকেট দলকে নিষিদ্ধের দাবি জানিয়ে আদালতে পিটিশন দাখিল করেছেন। পাকিস্তানের গুজরানওয়ালা সিভিল কোর্টে এই পিটিশন দাখিল করেছেন তিনি।

পিটিশনে ভারতের বিরুদ্ধে লজ্জাজনক হারের জন্য প্রধান নির্বাচক ইনজামাম উল হকসহ পুরো প্যানেলকে নিষিদ্ধের দাবি জানিয়েছেন। জি নিউজের খবরে এমনটিই বলা হয়েছে।

এদিকে পিটিশনের জবাবে পাঞ্জাবের গুজরানওয়ালা সিভিল কোর্ট পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তাদের তলব করেছেন। পিসিবিও ভারতের বিপক্ষে হারের পর নড়েচড়ে বসেছে। 

পাকিস্তানি সংবাদমাধ্যম জিইও নিউজ জানিয়েছে, পিসিবি বুধবার বোর্ড কর্মকর্তাদের নিয়ে জরুরি এক বৈঠকে বসবে। ধারণা করা হচ্ছে, সেই বৈঠকে পাকিস্তান ক্রিকেটে খুব বড় ধরণের পরিবর্তন আনার সিদ্ধান্ত নেয়া হতে পারে।

এতে আরো জানানো হয়েছে, পাকিস্তানের বর্তমান হেড কোচ মিকি আর্থারের সঙ্গে আর কোন চুক্তিতে যাচ্ছে না দেশটির ক্রিকেট বোর্ড। ফলে বিশ্বকাপের পরেই এই পদ থেকে অব্যাহতি দেয়া হবে তাকে। পাশাপাশি দলটির বোলিং কোচ আজহার মাহমুদ, টিম ম্যানেজার তালাত আলি ও পুরো নির্বাচক প্যানেলকে ছাঁটাই করা হতে পারে।

প্রসঙ্গত, পাকিস্তান পাঁচ ম্যাচ ১ জয় ও ৩ হারে ৩ পয়েন্ট নিয়ে বিশ্বকাপ টেবিলের নয় নম্বরে অবস্থান করছে। ২৩ জুন লর্ডসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরবর্তী ম্যাচ খেলবে পাকিস্তান।

ডেইলি বাংলাদেশ/জেডআর