Alexa পাকিস্তানি প্রেতাত্মাদের উন্নয়ন সহ্য হয়না: হানিফ

ঢাকা, শুক্রবার   ১৯ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

পাকিস্তানি প্রেতাত্মাদের উন্নয়ন সহ্য হয়না: হানিফ

 প্রকাশিত: ১৬:৫৭ ২৩ মার্চ ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ বলেছেন, পাকিস্তানের প্রেতাত্মারা দেশের অগ্রযাত্রা দেখতে পারেনা। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে এটা তাদের সহ্য হচ্ছে না। ‘দেশ উন্নয়নশীল হয়নি, উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ নেতাদের’ বিএনপির এমন মন্তব্যে জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি নেতাকর্মীদের কথা শুনে মনে হচ্ছে বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রা তাদের গাত্রদাহ হচ্ছে। বিশ্ব যখন বাংলাদেশের উন্নয়নকে স্বীকার করছে তখন বিএনপি নেতাকর্মীরা মনের কষ্ট থেকে এসব বক্তব্য দিচ্ছেন।

শুক্রবার সকালে কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)’র দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সরকার আদালতের উপর হস্তক্ষেপ করছে ব্যারিষ্টার মওদুদ আহমেদের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, মওদুদ সাহেব একজন প্রখ্যাত আইনজীবী হিসেবেই শুধু নয়, একজন প্রখ্যাত প্রতারক হিসেবেও তিনি পরিচিত। একজন মৃত ব্যাক্তির নামে তার স্বাক্ষর জালিয়াতি করে মুওদুদ সাহেব বাড়ি দখল করেছিল। পরে আদালতের রায়ে তিনি বাড়ি থেকে উচ্ছেদ হন। এই ধরনের প্রতারকদের কাছ থেকে প্রতারণার কথায় শোনা যায়। আওয়ামী লীগ বা বর্তমান সরকার কখনই আদালতের উপর হস্তক্ষেপ করেনি। তথ্য প্রমাণের ভিত্ত্বিতেই খালেদা জিয়াকে আদালত কারাদণ্ড দিয়েছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, স্বাশিপ`র কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক উপাধ্যক্ষ আব্দুস সাত্তার প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে