পাকিস্তানও রকেট ওড়াতে পারে: ভারতীয় অভিনেতা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=131630 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

পাকিস্তানও রকেট ওড়াতে পারে: ভারতীয় অভিনেতা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪১ ১০ সেপ্টেম্বর ২০১৯  

আরশাদ ওয়ারসি। ফাইল ছবি

আরশাদ ওয়ারসি। ফাইল ছবি

সম্প্রতি পাকিস্তানকে একহাত নিয়েছেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি। তিনি টুইটারে এক বিরূপ মন্তব্য করে বসেছেন। তিনি বলেছেন, পাকিস্তানও রকেট ওড়াতে পারে। 

ভারতের চন্দ্রযান-২ নিয়ে পাকিস্তানিদের বিরূপ মন্তব্যের প্রতিবাদে এ কথাই বললেন বলিউডের এ অভিনেতা। বিষয়টি এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

তার টুইটার হ্যান্ডেলে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে দেখা গেছে, বেশ কিছু মানুষ সবুজ এবং কমলা রঙের একটি ফানুস ওড়াচ্ছেন। যা দেখে আরশাদ মন্তব্য করেন, পাকিস্তানও যে রকেট ওড়াতে পারে, সে বিষয়ে কোনো ধারণা ছিল না।

সম্প্রতি জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করা হয়। এতে ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্কে টানা পোড়েন শুরু হয়।

আর এসবের মধ্যেই ভারতের চন্দ্রযান-২ নিয়ে বিতর্কিত মন্তব্য করতে শুরু করে পাকিস্তান। বিষয়টি নিয়ে দুই দেশের নেটিজেনদের মধ্যে জোর বিতর্ক শুরু হয়।

এদিকে আরশাদ ওয়ারসির ওই টুইটের পর ভারতের একাংশের মধ্যে হাসি-ঠাট্টা শুরু হয়েছে। তবে বলিউড অভিনেতার ওই টুইট দেখে বেজায় ক্ষেপেছেন পাকিস্তানিরা। তিনি কীভাবে এই ধরনের মন্তব্য করলেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন। সূত্র- জি নিউজ।

ডেইলি বাংলাদেশ/জেডআর