পাঁচ দিনেই যুবকের এ কী পরিবর্তন!  

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

পাঁচ দিনেই যুবকের এ কী পরিবর্তন!  

ভোলা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১০ ১০ অক্টোবর ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ভোলার বোরহানউদ্দিনে নিখোঁজের পাঁচ দিন পর সরকারি আব্দুল জব্বার কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ফয়সালকে অদ্ভুত পরিবর্তন অবস্থায় মাদরাসা থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গঙ্গাপুর ইউপির কাসেমিয়া কারিয়ানা মাদরাসা থেকে ওই ছাত্রকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিখোঁজ ওই ছাত্রকে একটি চক্র দেশের বিভিন্ন স্থানে ঘুরিয়ে-ফিরিয়ে তাকে গঙ্গাপুর ইউপির কাসেমিয়া কারিয়ানা মাদরাসায় এনে রাখে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে উদ্ধার করা হয়। তবে নিখোঁজের আগে সে টি-শার্ট পরিহিত থাকলেও উদ্ধারের পরে তাকে পাঞ্জাবি ও পাগড়ি পরিহিত অবস্থায় পাওয়া যায়।

বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মো. ফয়সাল আহম্মেদ রোববার বিকালে কলেজ থেকে বাড়িতে ফেরার সময় নিখোঁজ হন। এ ঘটনায় নিখোঁজ ছাত্র ফয়সালের বাবা ৭ অক্টোবর মো. ফারুক বোরহানউদ্দিন থানায় একটি জিডি করেন।

ফয়সালের বাবা ফারুক আহম্মেদ জানান, প্রতিদিনের মতো ফয়সাল সকালে কলেজে যায়। দুপুর ২টার মধ্যে বাড়িতে না আসলে তাকে বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়িতে খুঁজতে থাকি। তাকে কোথায়ও খুঁজে পাওয়া যায়নি।

বোরহানউদ্দিন থানার ওসি মো. এনামুল হক জানান, এ ঘটনায় হাসনাইন নামে একজনকে আটক করা হয়েছে। এর অন্তরালে কোনো ঘটনা আছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ