ডেকে নিয়ে চারতলা ভবন থেকে ফেলে হত্যা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=137080 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ডেকে নিয়ে চারতলা ভবন থেকে ফেলে হত্যা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২১ ৮ অক্টোবর ২০১৯   আপডেট: ২০:১৩ ৮ অক্টোবর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজধানীর জুরাইনে রহিম বাদশা হৃদয় (২৩) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি পেশায় মুদি দোকানি ছিলেন। নিহত রহিম বাদশা জুরাইন আলম মার্কেট এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। রোববার দিবাগত রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) মো. কবির হোসেন রাত ২টায় কলাবাগানের গ্রীন লাইফ হাসপাতাল থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠান। তিনি বলেন, হৃদয়ের মুখমন্ডলে বিভিন্ন স্থানে থেঁতলানো জখম ছিল, এ ছাড়াও হাতে আঙ্গুলে জখম ছিল।

কদমতলী থানার এসআই মো. কবির হোসেন জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। তিনি বলেন, মৃত রহিম বাদশা হৃদয়ের পরিবারের অভিযোগ, তাদের বাসা থেকে কয়েকটি বাড়ি পর একটি চারতলা ভবনের ছাদে ডেকে নিয়ে মারধর করে তাকে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। তবে স্থানীয় কয়েকটি সূত্রে জানা গেছে, ওই বাসার ছাদে কিছু যুবক কিছু সেবন করে। বাড়ির মালিক আসছে শুনে তাড়াহুড়া করে নামতে গিয়ে দুই যুবক আহত হয়। এর মধ্যে হৃদয় ছিলেন। আশপাশের লোকজন হৃদয়কে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পরে গ্রীন লাইফ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানেই তার মৃত্যু হয়।

মঙ্গলবার দুপুরে ময়নাতদন্ত শেষে স্বজনরা মরদেহ নিয়ে গেছে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ/এস