Alexa পাঁচতলা থেকে ধাক্কা দিয়ে ফেলে দিল গৃহকর্মীকে!

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৪ ১৪২৬,   ২১ রবিউল আউয়াল ১৪৪১

Akash

পাঁচতলা থেকে ধাক্কা দিয়ে ফেলে দিল গৃহকর্মীকে!

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২১ ২০ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুরের রূপনগর এলাকায় পাঁচতলা থেকে ভুলু আক্তার নামে এক গৃহকর্মীকে ধাক্কা মেরে ফেলে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। 

ওই গৃহকর্মীকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।  

শনিবার সকালে রূপনগরের একটি ওষুধ কোম্পানির পাশের ওই ভবনের সামনের রাস্তা থেকে ভুলুকে উদ্ধার করা হয়।
 
ভুলু গাইবান্ধা সদর উপজেলা বলদীয়া গ্রামের মো. বদিয়ার মেয়ে। তার স্বামীর নাম নাজমুল। এ দম্পতির দুই শিশুসন্তান গ্রামের বাড়িতে থাকলেও তারা দুয়ারীপাড়া এলাকার একটি বস্তিতে থাকেন।

ভুলুর চাচাতো বোন সেলিনা জানান, ওই ভবনের পঞ্চম তলার একটি বাসায় তিন মাস ধরে গৃহকর্মীর কাজ করে আসছিল ভুলু। প্রতিদিনের মতো শনিবার ভোর ৬টার দিকে সেই বাসায় কাজের জন্য গেলে দারোয়ান গেট খুলে দেন। এর ঘণ্টাখানেক পর বাড়ির সামনে রাস্তায় থাকা বালুর ওপর তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। তখন তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে এবং পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

সেলিনা বলেন, যতটুকু জানতে পেরেছি, যে বাসায় ভুলু কাজ করে সেই বাসায় পুরুষ মানুষ একজনই ছিলেন, বাকিরা সবাই বেড়াতে গিয়েছিলেন। এখন দারোয়ান বলছেন, ভুলু উপর থেকে পড়ে গিয়েছেন। আমরা জানতে পেরেছি তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।

ঢামেক হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান ডা. অসিত চন্দ্র সরকার বলেন, মেয়েটির অবস্থা খুবই গুরুতর। তার শরীরের বিভিন্ন জায়গায় ফ্র্যাকচার (ভাঙন) দেখা গেছে। এখনো কোনো কিছু বলা যাচ্ছে না। একটু সুস্থ হলে অর্থোপেডিক্স (হাড়, পেশীসহ কঙ্কালতন্ত্রের অস্ত্রোপচারের জন্য) কল করবো।

রূপনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, বিকেল ৪টার দিকে ওই মেয়েটির পরিবার থেকে থানায় একটি অভিযোগনামা দেয়া হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ এখন মাঠে কাজ করছে। 

তার স্বজনরা অভিযোগ করেছেন, তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়েছে। বিস্তারিত আপনাদের পরে জানাতে পারবো।

ডেইলি বাংলাদেশ/এমকে