পূর্ণিমার রেট শুনে ‘বাকরুদ্ধ’ প্রযোজক!

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

পূর্ণিমার রেট শুনে ‘বাকরুদ্ধ’ প্রযোজক!

 প্রকাশিত: ২১:৫০ ৬ অক্টোবর ২০১৮   আপডেট: ২১:৫০ ৬ অক্টোবর ২০১৮

চিত্র নায়িকা পূর্ণিমা

চিত্র নায়িকা পূর্ণিমা

চিত্র নায়িকা পূর্ণিমা। শোনা যাচ্ছে, তাকে নিয়ে বেশ বেকায়দায় পড়েছেন প্রযোজকরা। ঘটনা হলো, গেল সপ্তাহে একটি মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তাব পেয়েছিলেন পূর্ণিমা। আর তাতেই পারিশ্রমিক হাঁকালেন পাঁচলাখ টাকা। 

এদিকে, সম্প্রতি একটি মিউজিক্যাল সিনেমার অতিথি চরিত্রে রূপদানের জন্য ফের প্রস্তাব পেয়েছেন পূর্ণিমা। তবে এই ছবির জন্য তিনি যে পারিশ্রমিক হাঁকিয়েছেন, তা শুনে রীতিমত ভয় পেয়ে গেলেন প্রযোজক। তিনি নাকি ছবিটির জন্য ১৫ লাখ টাকা হাঁকিয়েছেন।

এরপর প্রযোজক পূর্ণিমার বদলে কলকাতা থেকে নায়িকা নিতে যাচ্ছেন। এরই মধ্যে তিনি নাকি সেখানকার নায়িকা পায়েল মুখার্জীর সঙ্গে কথাবার্তা অনেকটা ঠিকঠাক করেছেন। 

মূলত ‘বাংলার ঢোল’ প্রযোজনা প্রতিষ্ঠান গায়ক আসিফ আকবরের ৯টি নতুন গান নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন মিউজিক্যাল সিনেমা ‘গহীনের গান’। তাদের সত্ত্বাধিকারীর একজন এনাম। প্রযোজক হিসেবে বেশ পরিচিতি রয়েছে তার। বিশেষ করে অডিও পাড়ায় অনেকেই তাকে নামে চেনেন। তিনিই পূর্ণিমার এমন পারিশ্রমিক রীতিমত হতভম্ব হয়ে পড়েন।

সিনেমাটির পরিচালনায় করছেন সাদত হোসাইন। এতে আসিফ আকবরকে ভিন্ন ভিন্ন উপস্থাপনায় দর্শকের সামনে আনা হবে। তার বৃদ্ধ বয়সের চরিত্রে সৈয়দ হাসান ইমাম রূপদান করবেন। 

তাছাড়া এতে আরেক অভিনেত্রী হিসেবে কাজ করছেন তানজিকা। এরই মধ্যে তাকে নিয়ে শুটিং শুরু করেছেন পরিচালক। সিনেমাটিতে আরো থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। 

এদিকে পূর্ণিমার বিষয়ে প্রযোজক এনাম বলেন, আসিফ আকবরের সঙ্গে পূর্ণিমাকে বেশ মানাতো বলে তাকে কাজটির অফার দিয়েছিলাম। তবে খুব বেশি হলে তিন থেকে চার দিনের কাজ ছিল তার। কিন্তু সম্মানীর বিষয় আসতেই তিনি ১৫ লাখ চেয়েছেন। বর্তমান সময়ে একটি সিনেমার জন্যও কোন নায়িকা এমন সম্মানী নেয় বলে আমার জানা নেই। আমি শুধু হতবাকই নয় বরং বাকরুদ্ধ।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics